শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

ঠোঁট কোমল রাখতে জেনে নিন ৫ উপায়

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ঠোঁট মানুষের খুবই গুরুত্বপূর্ণ একটি অঙ্গ। তাই এর যত্ন একটু বেশিই নিতে হয়। তাছাড়া মেয়েদের জন্য তো নিজের যত্ন নেয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই আসুন জেনে নিই মেয়েরা কীভাবে এই শীতে ঠোট কোমল রাখতে পারবে-

চ্যাপস স্টিক : টিনেজদের জন্য খুবই ভালো একটি লিপ কালার এটি। তবে প্রায় সকল বয়সের নারীই ব্যবহার করতে পারেন এটি।

লিপ গ্লস : লিপস্টিকের বিকল্প হিসেবে খুবই দারুণ একটি মেক আপ এই লিপ গ্লস। নিয়মিত ব্যবহারের ফলে ঠোঁটকে উজ্জ্বল করে তোলে এটি। ঠোঁটকে চকচকে করে তোলে এবং কমলালেবুর কোয়ার মতো আকর্ষণীয় করে তোলে। এমনকি এটি ঠোঁটে দীর্ঘক্ষণ থেকে যায়।

পেট্রোলিয়াম জেলি : মূলত শীতকালে ঠোঁটকে কোমল রাখার জন্য পেট্রোলিয়াম জেলি ব্যবহার করা হয়। অধিকাংশ মানুষই হয়তো এটা জানেন না যে অন্যান্য সময়েও পেট্রোলিয়াম জেলি ব্যবহার করা যায়। ঠোঁটকে নরম ও মোলায়েম রাখার জন্য পেট্রোলিয়াম জেলির বিকল্প কিছু নেই।

এজড বাম : ঠোঁটকে গ্লো করবে ঠিকই কিন্তু এটি লিপস্টিকের মতো নয়। লিপস্টিকের বিকল্প হিসেবে ব্যবহার করে থাকেন অনেকে। প্রতিদিন সকালে সকল বয়সের নারীরাই ব্যবহার করতে পারেন এজড বাম।

অলিভ অয়েল : ঠোঁটকে ভালো রাখতে অলিভ অয়েল অত্যন্ত উপকারী একটি তেল। এটি নিয়মিত ব্যবহারের ফলে ঠোঁটের শুষ্কভাব দূর হয় এবং ঠোঁটকে নরম রাখতে অনেক সহায়ক ভূমিকা পালন করে।

-কেএল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ