শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই 

ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান হলেন মাওলানা আবুল হাসানাত আমিনী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

কাউসার লাবীব: ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান পদ থেকে ভার মুক্ত হলেন মাওলানা আবুল হাসানাত আমিনী। এখন থেকে তিনি দলটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন।

গতকাল ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত মজলিসে শুরার বৈঠকে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

আওয়ার ইসলামকে বিষয়টি জানিয়েছেন ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশের সাবেক কেন্দ্রীয় প্রেসিডেন্ট মাওলানা মোহাম্মদ খোরশেদ আলম।

তিনি বলেন, প্রয়াত সভাপতি আবদুল লতিফ নিজামী রহিমাহুল্লাহর মৃত্যুর পর মজলিসে সুরার তাৎক্ষণিক এক বৈঠকে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পেয়েছিলেন মুফতি আমিনী রহ. এর সাহেবজাদা মাওলানা আবুল হাসানাত আমিনী। এর আগে তিনি দলের সিনিয়র নায়েবে আমির ছিলেন।

তিনি আরো বলেন, তার কাজের গতিশীলতায় মুগ্ধ হয়ে গতকাল রোববার সন্ধ্যায় ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় কার্যলয়ে নির্বাহী কমিটি ও মজলিসে সুরার প্রায় সকল সদস্যের উপস্থিতি ও সম্মতিতে তাকে চেয়ারম্যান নির্বাচিত করা হয়।

এ বৈঠকে দলের আরো কোনো পদে পরিবর্তন বা হয়েছে কিনা তা জানতে চাইলে মাওলানা মোহাম্মদ খোরশেদ আলম জানান, দলের নতুন সিনিয়র নায়েবে আমির নিযুক্ত হয়েছেন আবদুর রশীদ মজুমদার।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ