শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

সন্তানকে গলা কেটে হত্যা করলেন মানসিক ভারসাম্যহীন এক মা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: দেশের দক্ষিণাঞ্চলীয় জেলা ভোলায় তাইয়েবা ইসলাম মাওয়া নামে দেড় বছরের এক শিশুকন্যাকে দুধ খাইয়ে গলা কেটে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে মানসিক ভারসাম্যহীন এক মায়ের বিরুদ্ধে। এ ঘটনায় ভোলা থানা পুলিশ হত্যার কাজে ব্যবহার করা দাসহ হত্যাকারী মা তানিয়া বেগমকে (৩০) আটক করেছে।

রোববার সকাল সাড়ে ৯টার দিকে ধনিয়া ইউনিয়নের চেউয়াখালী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশু ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের চেউয়াখালী গ্রামের মো. সবুজ সাজীর মেয়ে।

পুলিশ ও স্থানীয় কয়েকটি সূত্র জানায়, সকালের দিকে তানিয়া বেগম তার স্বামী সবুজ সাজীকে সকালের খাওয়া-দাওয়া শেষে প্রতিদিনের ন্যায় রাজমিস্ত্রির কাজ করার জন্য বাড়ি থেকে বের হয়। পরে তানিয়া বেগম তার দেড় বছরের শিশু তাইয়েবা ইসলাম মাওয়াকে বুকের দুধ খাওয়ান।

এর পর দা দিয়ে গলা কেটে শিশুটিকে হত্যা করেন। পরে স্থানীয়রা চিৎকার শুনে এসে গলাকাটা রক্তাক্ত শিশুটির লাশ ও লাশের পাশে তানিয়া বেগমকে দা নিয়ে দাঁড়িয়ে থাকাবস্থায় দেখতে পেয়ে তাকে আটক করে পুলিশে খবর দেন।

ভোলা মডেল থানার পরিদর্শক (ওসি) মো. এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, আমরা খবর পেয়ে তানিয়া বেগমকে আটক করেছি। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করলে সে হত্যার কথা স্বীকার করেন। হত্যার কাজে ব্যবহার করা দা উদ্ধার করা হয়েছে।

মরদেহ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ছাড়া এ ঘটনায় হত্যাকারীর স্বামী সবুজ সাজী বাদী হয়ে একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

এমডব্লিউ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ