শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু ফ্যাসিবাদী সরকারের মূল দায়িত্বের কর্মকর্তারা এখনও অটল রয়ে গেছে নতুন উদ্যমে কাজ শুরু করেছি: ডিসি ওয়ারী খাগড়াছড়ি-রাঙামাটি পরিদর্শনে যাচ্ছেন সরকারের উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল আল্লামা মাহমুদুল হাসানের আহ্বানে সর্বস্তরের আলেমদের নিয়ে পরামর্শ সভা শুরু

আগামীকাল ভোলার মদিনাতুল উলুম মাদরাসায় ৫০সালা দস্তারবন্দি মহাসম্মেলন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আবুল ফাতাহ কাসেমী: দেশের দক্ষিণাঞ্চলীয় জেলা ভোলার তজুমদ্দিন থানাধীন ঐতিহ্যবাহী দীনি শিক্ষাপ্রতিষ্ঠান ‘জামিআ হোসাইনিয়া মদিনাতুল উলুম’ এর ৫০সালা দস্তারবন্দী মহাসম্মেলন হবে।

আগামীকাল ৩০ জানুয়ারি শুরু হবে এ সম্মেলন। চলবে আগামী ৩১ জানুয়ারি ও ১ ফেব্রুয়ারি। তিন দিনব্যাপী এ দস্তারবন্দি মহাসম্মেলন মাদরাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। এতে মাদরাসার ফুজালাদের পাগড়ী প্রদান করা হবে।

জানা গেছে, দস্তারবন্দিকে কেন্দ্র করে ভোলা জেলার প্রতিটি উপজেলার বিভিন্নস্থানে সাঁটানো হয়েছে পোস্টার, লিফলেট, ব্যানার, বিলবোর্ড ইত্যাদি । এছাড়া, প্রতিটি জেলায় ফুজালা পরিষদের উপজেলা শাখা গঠন করে কাজ এগিয়ে যাচ্ছে।

অনুষ্ঠিতব্য এ দস্তারবন্দি মহাসম্মেলনে উপমহাদেশের খ্যাতিমান উলামা-মাশায়েখ ও ইসলামিক স্কলারগণ উপস্থিত থাকবেন বলে জানান জামিআর মুহতামিম মাওলানা মুসলেহুদ্দীন ইসলামপুরি।

তিনি আরও বলেন, সম্মেলন যত এগিয়ে আসছে প্রচারণার কাজ তত বাড়ছে। বাংলাদেশের বরেণ্য ব্যক্তিবর্গের পরামর্শের মাধ্যমে সম্মেলন সফল হবে বলে জানান তিনি। এছাড়া তিনি ফুজালােদের পাগড়ি নিশ্চিত করতে দ্রুত নিবন্ধন করার আহ্বান জানিয়েছেন।

এমডব্লিউ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ