শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

ভয়েস সার্চ চালু করল ইউটিউব

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: স্মার্টফোনের পর এবার ওয়েবেও চালু হলো ইউটিউবের ভয়েস সার্চ। এখন থেকে আর ইউজারদের ইউটিউবে গিয়ে কোনো কিছু সার্চ করার জন্য টাইপ করার প্রয়োজন পড়বে না। ভয়েস কমান্ডেই ইউটিউবে কোনো কিছু সার্চ করতে পারবেন গ্রাহক।

আগে ফিচারটি অ্যানড্রয়েড ও আইওএস ফোনে ছিল এবার এটি ওয়েবেও চালু হলো।

ইউটিউব ওয়েব অ্যাপে সার্চ বারের ঠিক পাশেই একটি মাইক্রোফোন আইকন দেয়া হয়েছে। গ্রাহকদের শুধু ভয়েস সার্চ চালু করার জন্য ইউটিউবকে মাইক্রোফোন অন করার অনুমতি দিতে হবে। এরপর সেই মাইক্রোফোনে ট্যাপ করে আপনি যা-খুশি বলতে পারেন, তাই আপনাকে সার্চ করে দেখাবে ইউটিউব।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ