শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

সড়ক দুর্ঘটনায় আহত শোয়েব মালিক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিক লাহোরে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। তিনি বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছেন। তবে তার গাড়িটি দুমড়ে-মুচড়ে গেছে। খবর জিও নিউজের।

একটি সূত্রে জানা যায়, শোয়েব মালিক দ্রুত গতিতে গাড়ি ড্রাইভ করছিলেন। তার গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে লাহোরের হাইপারফরম্যান্স ইউনিটির সামনে রেস্তোঁরার পাশে ফুটপাতের পার্কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে ধাক্কা দেয়।

রোববার লাহোরে অনুষ্ঠিত হয় পাকিস্তান সুপার লিগের (পিএসএল) নিলাম। পিএসএল নিলাম শেষে বাড়ি ফিরছিলেন এ তারকা অলরাউন্ডার। বাড়ী ফেরার পথে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ