শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু ফ্যাসিবাদী সরকারের মূল দায়িত্বের কর্মকর্তারা এখনও অটল রয়ে গেছে নতুন উদ্যমে কাজ শুরু করেছি: ডিসি ওয়ারী খাগড়াছড়ি-রাঙামাটি পরিদর্শনে যাচ্ছেন সরকারের উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল

হাইয়ার অকৃতকার্য পরীক্ষার্থীদের পুনরায় পরীক্ষা প্রদানের সুযোগ!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: হাইয়ার অকৃতকার্য পরীক্ষার্থীদের পুনরায় পরীক্ষা প্রদানের সুযোগ দেয়া হয়েছে। আজ এ মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আল-হাইআতুল উলয়া লিল-জামি‘আতিল কওমিয়া বাংলাদেশ।

আল-হাইআতুল উলয়ার অফিস সম্পাদক মুঃ অছিউর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, অকৃতকার্য পরীক্ষার্থীরা চলতি ১৪৪২ হিজরীর পরীক্ষায় অংশগ্রহণ করে পুনরায় পরীক্ষা দিতে পারবে।

সেখানে আরও উল্লেখ করা হয়েছে, আল-হাইআতুল উলয়ার স্থায়ী কমিটির ৩৬ নং সভার সিদ্ধান্ত অনুসারে আজ শনিবার প্রকাশিত ১৪৪১ হিজরী, ২০২০ ঈসাব্দের দাওরায়ে হাদীস (তাকমীল) পরীক্ষার ফলাফলে যে সকল পরীক্ষার্থী অকৃতকার্য হয়েছে তারা এবং যারা বিভাগ মানোন্নয়নে পুনঃপরীক্ষা দিতে আগ্রহী, তারা আগামী ১৩ জুমাদাল ঊলা ১৪৪২ হিজরী, ২৯ ডিসেম্বর ২০২০ ঈসাব্দের মধ্যে বিলম্ব ফি ছাড়া নিজ নিজ মাদরাসার মাধ্যমে স্ব-স্ব বোর্ডে ১৪৪২ হিজরী/২০২১ ঈসাব্দের দাওরায়ে হাদীস (তাকমীল) পরীক্ষায় নিবন্ধনের জন্য আবেদন করতে পারবে।

উল্লেখ্য, যারা ১ বা ২ বিষয়ে অকৃতকার্য হয়েছে, তারা শুধু ওই ১ বা ২ বিষয়ে পরীক্ষা দেওয়ার জন্য নিবন্ধনের আবেদন করতে পারবে। তবে আবেদন ফরমে ১৪৪১ হিজরীর পরীক্ষার রোল নম্বর এবং বিষয়ের নাম উল্লেখ করতে হবে।

যারা ২ বিষয়ের অধিক বিষয়ে অকৃতকার্য হয়েছে, তাদের সব বিষয় পরীক্ষা দিতে হবে। নিবন্ধনের আবেদন ফরমে তাদেরও ১৪৪১ হিজরীর পরীক্ষার রোল নম্বর উল্লেখ করতে হবে।

এমডব্লিউ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ