শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

আগামী সপ্তাহ শুরু হচ্ছে ইউক্রেনের জাতীয় কুরআন প্রতিযোগিতা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আগামী সপ্তাহে ইউক্রেনে বার্ষিক জাতীয় কুরআন হেফজ প্রতিযোগিতা শুরু হতে যাচ্ছে।

জানা যায়, ইউক্রেনের কুরআন শিক্ষা বোর্ড সেদেশের মুসলিম ধর্ম বিষয়ক অফিসের সহযোগিতায় জাতীয় কুরআন হেফজ প্রতিযোগিতার আয়োজন করেছে।

এই প্রতিযোগিতা আগামী সপ্তাহে শনিবার ও রবিবার (১৪ ও ১৫ই নভেম্বর) ইউক্রেনের রাজধানী কিয়েভের মসজিদ ও ইসলামিক কেন্দ্রে বিভিন্ন বয়সের প্রতিযোগীদের উপস্থিতির মাধ্যমে অনুষ্ঠিত হবে।

প্রতিবেদন অনুযায়ী, এই প্রতিযোগিতা মোট পাঁচটি বিভাগে অনুষ্ঠিত হবে। বিভাগগুলো যথাক্রমে ৩০ পারা, ১৫ পারা, ১০ পারা, ৫ পারা এবং ২ পারা হেফজ। ইউক্রেনের নাগরিক, সেদেশে বসবাসকৃত বিদেশী নাগরিকগণ এবং কমনওয়েলথ অফ ইন্ডিপেন্ডেন্ট স্টেটসের (প্রাক্তন সোভিয়েত ইউনিয়ন) নাগরিকগণ এই প্রতিযোগিতায় অংশগ্রহণের করতে পারবেন।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ