শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই 

কিশোরগঞ্জে বৃদ্ধ কাছুম আলী হত্যা: দুই নারীর যাবজ্জীবন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: কিশোরগঞ্জের হোসেনপুরে কৃষক কাছুম আলী হত্যা মামলার রায়ে দুই নারীকে যাবজ্জীবন কারাদণ্ড ও প্রত্যেককে ৫০ হাজার টাকা করে অর্থদণ্ড দিয়েছেন আদালত। কিশোরগঞ্জের প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুহাম্মদ আবদুর রহিম রোববার (১ নভেম্বর) সকালে আসামিদের উপস্থিতিতে আদালতে এ রায় দেন। দণ্ডপ্রাপ্তরা হচ্ছেন, হোসেনপুর উপজেলার মধ্য গোবিন্দপুর গ্রামের মুকুল মিয়ার স্ত্রী রেখা আক্তার ও একই গ্রামের মৃত আবেদ আলীর স্ত্রী হামিদা বেগম।

মামলার বিবরণে জানা গেছে, ২০১৬ সালের ২৪ মার্চ পুকুরে ময়লা কাপড় ধোয়াকে কেন্দ্র করে আসামি রেখা, তার মেয়ে বৃষ্টি ও হামিদা বেগমের সাথে একই এলাকার রায়হান আহমেদ রাজুর স্ত্রী কমলা মোছা. কমলা বেগমের ঝগড়া হয়। এ সময় ঝগড়া থামাতে গেলে আসামিরা কমলার বাবা বৃদ্ধ কাছুম আলীকে পিটিয়ে হত্যা করে।

এ ঘটনায় ওই দিন কমলা বেগম বাদী হয়ে তিনজনকে আসামি করে হোসেনপুর থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে ২০১৬ সালের ১৭ অক্টোবর রেখা আক্তার ও হমিদা বেগমের নামে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। এ ছাড়া মামলার অপর আসামি বৃষ্টির বয়স কম হওয়ায় কিশোর আদালতে তার বিচার চলছে।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ