শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

তিউনিসিয়ার কনিষ্ঠ হাফেজাকে সম্মাননা প্রদান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: তিউনিসিয়ার ধর্মমন্ত্রী সেদেশের কনিষ্ঠ হেফজা মারিয়াম ওসমানীকে সম্মাননা প্রদান করেছেন।

জানা যায়, অনুষ্ঠানটি সেদেশের ধর্মমন্ত্রী এবং মারিয়াম ওসমানীর অভিভাবক ও শিক্ষকমণ্ডলীর উপস্থিতিতে অনুষ্ঠিত হয়েছে।

ধর্মমন্ত্রী আহমাদ আজুম বলেন মারিয়াম ওসমানীকে সম্মাননা প্রদর্শন করা এই মন্ত্রণালয়ের দায়িত্ব। কুরআন হেফজ করার জন্য উৎসাহ প্রদান এবং তিউনিসিয়ায় জাতীয় নারী দিবস উপলক্ষে তাকে এই সম্মাননা প্রদর্শন করা হয়েছে।

তিউনিসিয়ার তুযার প্রদেশের দাক্বাশ শহরের বাসিন্দা মারিয়াম ওসমানী কোয়ারেন্টাইনের সময় ১৫ পারা কুরআন হেফজ করেন। এসময় তার শিক্ষক তাকে সাহায্য করেছে। এছাড়াও তিনি সংগীত, খেলাধুলা এবং গণিতেও বেশ প্রতিভাবান।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ