শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি নিজের হাতে আইন তুলে নিলে কঠোর ব্যবস্থা, পুলিশ হেডকোয়ার্টার্স উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে'

‘অব্যাহত নারী ও শিশু নির্যাতন রোধে পূর্ণাঙ্গ ইসলামিক অনুশাসনের বিকল্প নেই’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ঢাকা মহানগরীর সম্পাদিকা সুরাইয়া খন্দকার সুমী বলেছেন, শুধু আইন প্রয়োগ করে নয়, বরং পূর্ণাঙ্গ ধর্মীয় অনুশাসনের মাধ্যমেই সম্ভব নারী ও শিশু নির্যাতনসহ সামাজিক অবক্ষয় থেকে দেশ ও জাতিকে রক্ষা করা। যেহেতু আইন প্রয়োগকারী সংস্থাগুলোর কাছেও মানুষ নিরাপত্তা পাচ্ছে না।

বুধবার (১৪ অক্টোবর) বিকেলে মহিলা মজলিস ঢাকা মহানগরী শাখা কর্তৃক আয়োজিত এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, থানা হাজতে নির্মম নির্যাতনসহ বিচার বহির্ভূত সকল হত্যাকাণ্ড বন্ধ করা এবং সমাজ থেকে হত্যা-খুন, ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনসহ সকল অপরাধের মূলোৎপাটন করতে হলে সমাজের সর্বস্তরের ন্যায় ও ইনসাফ প্রতিষ্ঠা করতে হলে ইসলামিক অনুশাসন কার্যকর করতে হবে।

ঢাকা মহানগরী নির্বাহী সদস্য মির্জা জেরিন সুলতানার সভাপতিত্বে ও ছাত্রী মজলিস নেত্রী খন্দকার সাফা বিনতে সাইফের পরিচালনায় সেমিনারে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উম্মে হাবিবা সুলতানা জুই।

এছাড়াও উপস্থিত ছিলেন, শামসুন্নাহার শিরিন, সুমাইয়া আক্তার সানজিদা, সুরাইয়া আক্তার সাবরিনা, হাফেজা হোসনা আক্তার প্রমূখ।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ