শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার

রোহিঙ্গা ক্যাম্পে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: টেকনাফ চাকমারকুল রোহিঙ্গা ক্যাম্পে খাবার পানি নেয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে নুর আলম (২৫) নামে এক রোহিঙ্গা যুবকের মৃত্যু হয়েছে।

আজ শুক্রবার সকালে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন।

গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় টেকনাফ রোহিঙ্গা ক্যাম্পের চাকমারকুলের আই ব্লকের বাসিন্দা মো. হোসেন (৩৫), রুবেল (২০), জামির (২০), মজি উল্লাহ (৩৫) ও আবদুল মালেককে (৩৫) গ্রেফতার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন-১৬।

কক্সবাজার আর্মড পুলিশ ব্যাটালিয়ন-১৬ এর কমান্ডিং অফিসার মো. হেমায়েতুল ইসলাম জানান, পানি নেয়াকে কেন্দ্র করে চাকমারকুলের ২১ নম্বর ক্যাম্পের আই ব্লকে রোহিঙ্গা শরণার্থী কাজলীর সঙ্গে প্রতিবেশী জান্নাত আরার কথাকাটাকাটি ও ঝগড়া হয়। পরে রাত ৯টার দিকে মো. হোসেন, রুবেল, জামির, মজি উল্লাহ, আবদুল মালেকসহ জান্নাতের পক্ষের আরও ৭-৮ জন রোহিঙ্গা শরণার্থী কাজলীর স্বামী নুর আলমকে ঘর থেকে ডেকে নিয়ে তার ওপর হামলা চালায়।

পরে ঘটনাস্থল থেকে নুর আলমকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এরপর গুরুতর অবস্থায় উন্নত চিকিৎসার জন্য নুর আলমকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

সেখানে শুক্রবার সকালে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। লাশের ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরে লাশ তার আত্মীয়স্বজনের কাছে হস্তান্তর করা হবে বলে জানান এপিবিএন কর্মকর্তা।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ