শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

ময়মনসিংহে গত ২৪ ঘন্টায় করোনা শনাক্ত ২৭ জনের, মৃত্যু ২

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আল-আমিন (বাপ্পি)
ময়মনসিংহ প্রতিনিধি>

গতকাল (মঙ্গলবার) ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের আরটি-পিসিআর মেশিনে ময়মনসিংহ জেলার ৩৭১টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ২৭ টি নমুনাতে কোভিড-১৯ শনাক্ত হয়েছে এবং আক্রান্ত হয়ে মারা গেছে ২ জন। ময়মনসিংহ সিভিল সার্জন সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

এর মধ্যে ময়মনসিংহ সিটি কর্পোরেশন ও সদর এলাকাতে শনাক্ত ১৭ জন। ভালুকা উপজেলায় ৬ জন, ঈশ্বরগঞ্জ উপজেলায় ২ জন, তারাকান্দা উপজেলোয় ১ জন এবং নান্দাইল উপজেলায় ১ জন।

মারা গেছে দুইজন। একজনের ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় এবং অন্যজনের বাড়ি ফুলবাড়িয়া উপজেলাতে।

এ পর্যন্ত ময়মনসিংহে আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ১৪৯৮জন। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছে ৮৭জন, মোট সুস্থ ৪৮২ জন। হোম আইসোলেশনে আছে ৯৮৮জন,হাসপাতাল আইসোলেশনে আছে ৬৮জন। এই পর্যন্ত মারা গেছে ১৮জন।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ