শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা এডভোকেট আহমদ ছগীরের ইন্তেকাল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য ও চট্টগ্রাম মহানগরীর সাবেক সভাপতি, বিশিষ্ট আইনজীবি চট্টগ্রাম বার এসোসিয়েশনের সাবেক সভাপতি এডভোকেট আহমদ ছগীর ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় মহানগরীর মেহেদীবাস্থ নিজ বাড়ীতে ইন্তেকাল করেন।

জানা যায়, তিনি বার্দ্ধক্যজনিত কারণে দীর্ঘ দিন শয্যাশায়ী ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে নাতি-নাতনিসহ বহু গুনগ্রাহী রেখে যান।

আজ বাদ যোহর মেহেদীবাগ কেন্দ্রীয় মসজিদে জানাজা শেষে গ্রামের বাড়ী পটিয়ায় নিয়ে যাওয়া হয়। সেখানে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক গোরস্তানে তাকে দাফন করা হবে।

খেলাফত মজলিসের শোক প্রকাশ: খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য ও চট্টগ্রাম মহানগরীর সাবেক সভাপতি, বিশিষ্ট আইনজীবি চট্টগ্রাম বার এসোসিয়েশনের সাবেক সভাপতি এডভোকেট আহমদ ছগীরের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিসের আমির অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের।

প্রদত্ত এক যৌথ শোক বাণীতে নেতৃদ্বয় বলেন, মরহুম এডভোকেট আহমদ ছগীর দীন প্রতিষ্ঠার আন্দোলনের একজন নিবেদিতপ্রাণ ব্যক্তি ছিলেন। তিনি ইসলামী সাংস্কৃতিক আন্দোলন থেকে শুরু করে সকল আন্দোলন সংগ্রামে সক্রীয় ভূমিকা পালন করেছেন। তার মৃত্যুতে সৃষ্ট শূণ্যতা পূরণ হবার নয়। নেতৃদ্বয় মরহুম এডভোকেট আহমদ ছগীরের রুহের মাগফিরাত কামনা করেন এবং তার জন্য জান্নাতুল ফিরদাউস কামনা করে আল্লাহ তায়ালার কাছে দোয়া করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য ও চট্টগ্রাম মহানগরীর সাবেক সভাপতি এডভোকেট আহমদ ছগীরের ইন্তেকালে আরও শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিস চট্টগ্রাম মহানগনরী সভাপতি অধ্যাপক মাওলানা এ এস এম খুরশীদ আলম, সাধারণ সম্পাদক অধ্যাপক আবু সিদ্দিক, চট্টগ্রাম উত্তর জেলা সভাপতি মুফতি সিহাবুদ্দিন, সাধারণ সম্পাদক মাওলানা আমজাদ হোসাইন, চট্টগ্রাম দক্ষিণ জেলা সভাপতি মাওলানা মাহবুবুর রহমান ও সাধারণ সম্পাদক মাওলানা আহমেদুর রহমান প্রমুখ।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ