শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

জামিয়া ইসলামিয়া পটিয়ায় কাল থেকে অনলাইনে ভর্তি শুরু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মুহাম্মদ ইকরামুল হক
চট্টগ্রাম দক্ষিণজেলা প্রতিনিধি>

আল জামিয়া আল ইসলামিয়া পটিয়ার ভর্তি কার্যক্রম আগামীকাল শনিবার থেকে অনলাইনে শুরু হবে। আগামী ১১ জুন বৃহস্পতিবার পর্যন্ত ভর্তি চলবে।

জামিয়ার ওয়েবসাইট থেকে পাওয়া ভর্তি সম্পর্কিত তথ্য- ভর্তি ফি ও দাফতরিক কার্যক্রম পরবর্তী ঘোষণার পর জামিয়ায় উপস্থিত হয়ে সম্পন্ন করবে। পটিয়ায় করোনা পরিস্থিতি অবনতি হওয়ার কারণে (তালিকাভুক্ত শিক্ষার্থী ব্যতীত) অন্য কোন শিক্ষার্থী জামিয়া ক্যাম্পাসে অবস্থান করবে না।

ক. এ বছর জামিয়া পটিয়ায় সীমিত আকারে ছাত্র ভর্তি করা হবে। দাওরায়ে হাদীসে সর্বমোট ৭০০, উলা-কামেলাইনে ৫০০ এবং জামাতে সিউমে ৩০০ জন ছাত্র ভর্তি করা হবে। অতএব, আগ্রহী ছাত্রদেরকে দ্রুত যোগাযোগ করতে বলা হচ্ছে। খ. অনলাইন ভর্তি ফরম লিংক ও নিয়মাবলী সহ অতি শীঘ্রই প্রকাশ করা হবে।

জামিয়া বিষয়ক যে কোন সঠিক সংবাদ বা তথ্য পেতে জামিয়ার অফিসিয়াল পেজ বা ওয়েবসাইটে চোখ রাখতে বলা হয়েছে। অফিসিয়াল পেইজ- Jamiah Islamiah Patiya "Official", ওয়েবসাইট- https://jamiahislamiahpatiya.com/

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ