শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার

আল্লামা পালনপুরী রহ.-এর কর্ম ও জীবন গ্রন্থে লেখা আহ্বান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মাহমুদুল হাসান
বিশেষ প্রতিনিধি>

বিশ্ব বিখ্যাত ইসলামী বিশ্ববিদ্যালয় দারুল উলুম দেওবন্দের শাইখুল হাদিস সদরুল মোদার্রেছীন আল্লামা মুফতি সাঈদ আহমদ পালনপুরী এর ইন্তেকালে শোকাহত বিশ্বের সব আলেম-ওলামা ভক্তবৃন্দ । অনুকরণীয় অাকাবিরদের উজ্জ্বল নমুনা এই মনীষীর জীবনাদর্শ যুগ যুগ জাতিকে পথ দেখাবে। হকের পথে রাহনুমায়ী করবে। তাই হযরতের জীবন ও কর্ম, সংগ্রাম ও সাধনার নির্মোহ বিবরণ এবং শায়খের সান্নিধ্যপ্রাপ্তদের আবেগময় স্মৃতিচারণ, অভিব্যক্তি, আত্মউপলব্ধির বর্ণনা নিয়ে আল্লামা মুফতি সাঈদ আহমদ পালনপুরী রহ.-এর জীবন ও কর্ম গ্রন্থ প্রকাশের উদ্যোগ নেওয়া হয়েছে।

আল্লামা মুফতি সাঈদ আহমাদ পালনপুরী রহ.-এর বর্ণাঢ্য জীবন বিশ্বের বাংলা ভাষাভাষী মুসলিম ভাইদের কাছে পৌঁছে দিতে হজরতের পরিবারের বর্তমান মুরুব্বি তার প্রিয়তম ছোটভাই দারুল উলুম দেওবন্দের উস্তাযুল হাদিস মুফতি আমিন পালনপুরী দা.বা. এর পরামর্শ ও অনুমতি ক্রমে বাংলাদেশের স্বনামধন্য আলেম মুফতি ওমর ফারুক সন্ধিপী দা. বা. জীবনী গ্রন্থ প্রকাশের কাজে হাত দিয়েছেন ।

বাংলাদেশসহ সারা বিশ্বে তার অসংখ্য ছাত্র ও শুভাকাঙ্খী রয়েছেন । হজরতের জীবনী গ্রন্থ প্রকাশের জন্য তার প্রিয়তম ছাত্র ও ভক্তদের কাছে আকুল আবেদন হজরতের উপদেশ ও পরামর্শ, বয়ান ও আলোচনা, আপনার দেখা কোন শিক্ষনীয় ঘটনা ও স্মৃতিচারণমূলক কোন বিষয়ে তথ্য জানা থাকলে জীবনীগ্রন্থ প্রকাশের কাজে সহযোগিতা করার জন্য বিশেষভাবে অনুরোধ জানাচ্ছি।

দেশের পরিস্থিতি বিবেচনা করে সমস্ত লেখা ইমেইলের মাধ্যমে গ্রহণ করতে হচ্ছে। লেখা পাঠানোর ঠিকানা mahmudkg96@gmail.com

লেখার শেষে অবশ্যই আপনার নাম, ঠিকানা, মোবাইল নাম্বার, পেশা, কর্মস্থল ইত্যাদি লিখে পাঠাবেন। লেখা পাঠানোর শেষ সময়:- আগামী ১৫ জুন ২০২০

সার্বিক তত্বাবধানে মুফতি ওমর ফারুক সন্ধিপীG

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ