শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

আয়ের বৃহদাংশ 'সিজদাহ ফাউন্ডেশনে' দান করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করল 'শাশ্বত'

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: সবধরনের সেবার উল্লেখযোগ্য পরিমাণ লভ্যাংশ অনুদান হিসেবে সেবাসংস্থায় দেয়ার মধ্য দিয়ে করোনাকালীন সংকট মোকাবেলার এক দৃষ্টান্তমূলক উদ্যোগ নিয়েছে মিডিয়া হাউজ শাশ্বত।

ডিজিটাল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান শাশ্বত সেবাসংস্থা সিজদাহ ফাউন্ডেশনের সঙ্গে এ বিষয়ে চুক্তিবদ্ধ হয়েছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠান দুটির কর্মকর্তাগণ।

মিডিয়া হাউজ শাশ্বতর পরিচালক কবি সুলাইমান সাদী জানান, করোনা ভাইরাস সৃষ্ট মহামারী পরিস্থিতিতে দেশের প্রত্যন্ত অঞ্চলের দুস্থ মানুষের জন্য কাজ করছে সিজদাহ ফাউন্ডেশন। আসন্ন ঈদ উপলক্ষেও তাদের সেবা কার্যক্রম চালু আছে। আমরাও শাশ্বতর মাধ্যমে সাধ্যমত অসহায় মানুষের সেবায় নিয়োজিত থাকতে চাই। তাই সিদ্ধান্ত নেয়া হয়েছে, শাশ্বতর টোটাল লভ্যাংশের ১০ শতাংশ সিজদাহ ফাউন্ডেশনের তহবিলে হস্তান্তর করা হবে ইনশাআল্লাহ।

এ বিষয়ে সিজদাহ ফাউন্ডেশন এর প্রকল্প পরিচালক মুফতি সাইফুর রহমান বলেন, আমাদের ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দুস্থ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও ঈদপোশাক বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে। সে লক্ষ্যে আমরা সাধারণ দান, যাকাত ও ফিতরা সংগ্রহ করছি। মাল্টিমিডিয়া প্রতিষ্ঠান শাশ্বতর এ উদ্যোগ আমাদের বিশেষভাবে সহযোগিতা করবে। আমি তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করি। এবং তাদের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করি।

সুলাইমান সাদীর সঙ্গে কথা বলে জানা যায়, মিডিয়া হাউজ শাশ্বতর প্রধান প্রধান সেবা হলো গ্রাফিক ডিজাইন, ভিডিও এডিটিং, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, ভয়েস রেকর্ডিং, 2D ভিডিও নির্মাণসহ যাবতীয় প্রিন্টিং সলিউশন।

তিনি বলেন, বিরূপ পরিস্থিতির মধ্যেও বিশেষ ব্যবস্থাপনায় আমাদের প্রায় সব ধরনের সেবা চালু রেখেছি। দেশে এবং দেশের বাইরে থেকে আমাদের ক্লায়েন্টরাও সহযোগিতা করছেন। সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করি। আর এই পরিস্থিতিতে অনেক ক্লায়েন্ট কাজ করাতে চাচ্ছেন, কিন্তু হাউসগুলো বন্ধ থাকায় পারছেন না। তাদের জন্য আমাদের অনলাইন সার্ভিস সব সময় চালু আছে। আমাদের পেইজে যোগাযোগ করে খুব সহজেই যে কোন কাজ করিয়ে নিতে পারবেন। অফিশিয়াল ফেইসবুক পেজ-https://bit.ly/2Z3TO02. অথবা ফোন করতে পারেন এই নম্বরে 01773791443.

সেবা সংস্থা সিজদাহ ফাউন্ডেশনের পক্ষ থেকে জানানো হয়, আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ফাউন্ডেশনের সেবা কার্যক্রমে সবাইকে সম্পৃক্ত করার লক্ষ্যে অফিশিয়াল ফেইসবুক পেইজে আনুষ্ঠানিক ঘোষণা করা হয়েছে। বিশ্বের যেকোনো প্রান্ত থেকে যে কেউ এই ইভেন্টে সরাসরি অংশগ্রহণ করে অনুদান প্রদান করতে পারবেন। সবার সুবিধার্থে নিচে অফিশিয়াল ফেইসবুক পেজ সংযুক্ত করে দেয়া হলো- https://bit.ly/2yUmDkY

উল্লেখ্য, প্রতিষ্ঠার এক মাসেরও কম সময়ের মধ্যে সিজদাহ ফাউন্ডেশন হবিগঞ্জ জেলার লাখাই ইউনিয়নের প্রায় ৫০টি দুস্থ পরিবারের মাঝে রমজানের বিশেষ খাদ্য সামগ্রী বিতরণ করেছে। তাদের পরবর্তী কার্যক্রম হিসেবে ঈদ সামগ্রী বিতরণের কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ