শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে সমাপনী দরস বিকেলে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাজধানীর কুড়িল বিশ্বরোডের শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে দাওরায়ে হাদিসের সমাপনী দরস ও ফারেগীন শিক্ষার্থীদের পাগড়ী প্রদান উপলক্ষে বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

আজ সোমবার আছরের পর থেকে অনুষ্ঠান শুরু হবে।

দরস প্রদান ও দোয়া পরিচালনা করবেন, মজলিসে দাওয়াতুল হক বাংলাদেশের আমির ও মহিউস্সুন্নাহ শাহ আবরারুল হক হারদূয়ী রহ. -এর খলিফা আল্লামা মাহমুদুল হাসান। এতে আলোচনা করবেন, আওলাদে রাসূল সাইয়েদ নাসির বিল্লাহ আল মক্কী (মক্কা মুকাররমা)।

শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারের প্রতিষ্ঠাতা পরিচালক ও শাইখুল হাদীস মুফতি মিযানুর রহমান সাঈদ এ মহতি দোয়া অনুষ্ঠানে আপনার স্ব-বান্ধব উপস্থিতি বিশেষভাবে কামনা করেন।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ