শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

লন্ডন সমমনা ইসলামী দলগুলোর বৈঠক থেকে বেশি বেশি তাওবা ইস্তিগফারের আহ্বান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: সমমনা ইসলামী দলসমূহ ইউ, কে এর গুরুত্বপূর্ণ এক বৈঠক থেকে করোনা ভাইরাস থেকে বাঁচতে বেশি বেশি তাওবা ইস্তিগফারের আহ্বান।

গতকাল ১৫ মার্চ রোববার পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্ট এর হলে অনুষ্ঠিত হয়েছে। বৃটেনের প্রবীণ শীর্ষ আলেম শায়খ মাওলানা মুস্তাফা আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে শুরুতে পবিত্র কোরআনে মাজিদ থেকে তিলাওয়াত করেন খেলাফত মজলিস লন্ডন মহানগর শাখার সেক্রেটারি মাওলানা আনিছুর রহমান।

বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার সেক্রেটারি মাওলানা মুফতি ছালেহ আহমদ এর পরিচালনায় বৈঠকে নেতৃবৃন্দ মধ্যে উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর কেন্দ্রীয় সহকারী মহাসচিব ও ইউ কে জমিয়তের সভাপতি মাওলানা শুয়াইব আহমদ,কেন্দ্রীয় জমিয়তের আন্তর্জাতিক সম্পাদক মাওলানা গোলাম কিবরিয়া, ইউ কে জমিয়তের সিনিয়র সহ সভাপতি মাওলানা মুফতি আব্দুল মুন্তাকিম,বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার সহ সভাপতি আলহাজ্ব মাওলানা আতাউর রহমান,সহ সভাপতি মাওলানা মুহাম্মদ শাহনুর মিয়া, জমিয়তে উলামায়ে ইসলাম ইউ,কে এর জেনারেল সেক্রেটারী মাওলানা সৈয়দ তামিম আহমদ,বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার সহ সেক্রেটারি শায়খ মাওলানা নাজিম উদ্দিন,সহ সেক্রেটারি মাওলানা মুসলেহ উদ্দীন,খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার বায়তুলমাল সম্পাদক মাওলানা তাইদুল ইসলাম,জমিয়তে উলামায়ে ইসলাম লন্ডন মহানগর শাখার সভাপতি হাফিজ হোসাইন আহমদ বিশ্বনাথী,ইউ কে শাখার যুব বিষয়ক সম্পাদক মাওলানা মুফতি সৈয়দ রিয়াজ আহমদ,প্রমুখ।

বৈঠকে নেতৃবৃন্দ বলেছেন,করােনা ভাইরাস আজ সারা পৃথিবী জুড়ে মহামারি আকার ধারণ করেছে। এইসব বালা-মুছিবত মানুষের গােনাহেরই ফসল। বান্দা যখন বেপরােয়াভাবে গুনাহ করে আল্লাহ তাআলা তাকে সতর্ক করতে রােগ ও বালা-মুছিবত সহ ভিন্ন পরীক্ষায় ফেলেন।যেন সে গুনাহ থেকে নিবৃত্ত হয়।এই সব বালা-মুছিবত ও মহামারী থেকে বাঁচতে আমাদের সবাইকে সকল গুনাহ এর আমল ছেড়ে দিয়ে বেশি বেশি আল্লাহর স্মরণ ও তাহার ইবাদত করতে হবে।সকল গুনাহ থেকে একনিষ্ঠ মনে ক্ষমা চাইতে হবে। নেতৃবৃন্দ, সবাই কে করোনা ভাইরাস থেকে বাঁচতে আল্লাহ তাআলার দরবারে বেশি করে তাওবা ইস্তেগফার ও দোয়া করার আহবান জানান। পরিশেষে করোনা ভাইরাস ও সকল বালা-মুছবতবি থেকে দেশ জাতি ও উম্মাহর হেফাজত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।মোনাজাত পরিচালনা করেন হযরত মাওলানা মুস্তাফা আহমদ।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ