শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬


ঢাকায় সফররত দেওবন্দের শাইখুল হাদিস অসুস্থ, হাসপাতালে ভর্তি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

বেলায়েত হুসাইন : ঢাকায় সফররত ভারতের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান দারুল উলুম দেওবন্দের শাইখুল হাদিস আল্লামা কমরুদ্দিন গৌরখপুরী হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন।

জানা যায়, গতকাল শনিবার রাত ৮টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে রাত দুইটায় তাকে রাজধানীর মিরপুরের ১১- এর ডেলটা হেলথ কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

বাংলাদেশে আল্লামা কমরুদ্দিনের সফরসঙ্গী মুফতি মামুন আব্দুল্লাহ কাসেমি আওয়ার ইসলামকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত রাতে ডায়াবেটিক ও প্রেসার বৃদ্ধির কারণে আল্লামা কমরুদ্দিন হঠাৎ খুব দুর্বলতা অনুভব করলে জরুরি ভিত্তিতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন তিনি ডেলটা হেলথ কেয়ার হাসপাতাল লিমিটেডের চিকিৎসক ডাক্তার মুনতাযির হাসনাইনের তত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

আল্লামা কমরুদ্দিন মাইল স্ট্রোকে আক্রান্ত হয়েছেন বলে চিকিৎসক আশঙ্কা করছেন। সিটি স্ক্যানের রিপোর্ট আসলেই শায়খের অসুস্থতার ব্যাপারটি নিশ্চিত হওয়া যাবে বলেও জানান কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মুনতাযির হাসনাইন।

এদিকে শাইখুল হাদিস আল্লামা কমরুদ্দিন গৌরখপুরীর দ্রুত সুস্থতার জন্য দেশবাসীর নিকট বিশেষ দোয়ার আবেদন করা হয়েছে। সুস্থ হলে আগামীকাল সোমবার রাত সাড়ে নয়টায় এয়ার ইন্ডিয়া ফ্লাইটযোগে দিল্লীর উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করার কথা রয়েছে তার।

15 March Free Boi-Radib

হাসপাতালে ওলামায়ে কেরামের পাশাপাশি প্রায় নব্বই বছর ছুঁইছুঁই প্রবীণ এই আলেমের সার্বক্ষণিক খোঁজখবর নিচ্ছেন স্থানীয় এমপি কামাল আহমাদ মজুমদার, কমিশনার রজব আলী, কাফরুল থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার এস.এম.আবুল কাশেম প্রমুখ।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ