শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬


করোনা ভাইরাস প্রতিরোধে চরমোনাই পীরের নির্দেশনা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: করোনাভাইরাস আল্লাহ তায়ালার পক্ষ থেকে একটি গজবস্বরূপ অবতীর্ণ হয়েছে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম ।

গতকাল এক বিবৃতিতে তিনি বলেন, জাতি যখন সীমাহীন পাপাচারে লিপ্ত এবং আল্লাহর নাফরমানিতে নিমজ্জিত হয়, তখন আসমান থেকে যুগে যুগে আল্লাহ তায়ালা গজব দিয়ে জাতিকে হুঁশিয়ার করেছেন।

এ প্রসঙ্গে আল্লাহ বলেছেন, ‘জলে ও স্থলে যত বিপর্যয় তা, মানুষের অর্জিত ফল’ কাজেই এ থেকে বাঁচতে বেশি বেশি তওবা ইস্তেগফার করতে হবে।

চরমোনাই পীর বলেন, বাংলাদেশের মানুষকেও যেন আল্লাহ হেফাজত করেন এ জন্য সবাইকে বেশি বেশি তওবা ইস্তেগফার এবং মসজিদে মসজিদে দোয়া করতে হবে।

তিনি বলেন, চীনের উহঘুরে ২০ লক্ষাধিক মুসলমানকে সীমাহীন নির্যাতন করছে চীনা সরকার। অপর দিকে ভারতের দিল্লিসহ বিভিন্ন প্রদেশে মুসলমানদের ওপর সীমাহীন জুলুম-নির্যাতন, গণহত্যা চালাচ্ছে মোদি সরকার। চীনা মুসলমানদের হিজাব নিষিদ্ধ ও হিজাব কেটে দিয়ে শরয়ী বিধানের সাথে চরম বেয়াদবি করেছে চীনা সরকার। আল্লাহ পাক বিশ্বের পরাশক্তি নমরুদ, ফেরাউন, সাদ্দামকে সামান্য ছোট্ট প্রাণী দিয়ে চরম শিক্ষা দিয়েছেন।

তিনি চীন ও ভারত সরকারকে আল্লাহর সাথে নাফরমানি পরিহার করে তওবা করার আহ্বান জানিয়ে বলেন, সময় থাকতে ইসলামে ফিরে না এলে আল্লাহর গজবে নিপতিত হতে হবে।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ