শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু ফ্যাসিবাদী সরকারের মূল দায়িত্বের কর্মকর্তারা এখনও অটল রয়ে গেছে

ইসলামী ছাত্রসমাজের সভাপতি আতিকুর, মহাসচিব এহতেশামুল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বাংলাদেশ ইসলামী ছাত্রসমাজের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি মো. আতিকুর রহমান সিদ্দিকী এবং এহতেশামুল হক সাথীকে মহাসচিব করা হয়েছে।

এছাড়া হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুর ও আমীর জিহাদীকে জ্যেষ্ঠ সহ-সভাপতি এবং আব্দুল ওয়াহেদকে সংগঠন সচিব করে ১৭ সদস্যের কেন্দ্রীয় কর্মপরিষদ কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবে যৌথ অধিবেশনে নবগঠিত এ কমিটি গঠন করা হয়। যৌথ অধিবেশনের স্বাগত বক্তব্য দেন সংগঠনের জ্যেষ্ঠ নায়েবে আমীর মাওলানা আব্দুল মাজেদ আতহারী।

যৌথ অধিবেশনের সভাপতিত্ব করেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি আব্দুল্লাহ আল মাসউদ খান।

কেন্দ্রীয় মহাসচিব আতিকুর রহমান সিদ্দিকীর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির কেন্দ্রীয় আমীর আল্লামা সরওয়ার কামাল আজিজি, প্রধান বক্তা ছিলেন পার্টির মহাসচিব মাওলানা মুসা বিন ইযহার।

এ ছাড়াও কেন্দ্রীয় সভাপতি মাওলানা আব্দুল খালেক নেজামী, হাফেজ সালামাতুল্লাহ, আজিজুল হক ইসলামাবাদী, মুফতি দ্বীনে আলম হারুনী, মাওলানা বুরহানুদ্দীন রাজী, হাফেজ আবুল মঞ্জুর, আমীর জিহাদী, এহতেশামুল হক সাথী, ওয়াহিদুল্লাহ ও আম্মারুল হকসহ অনেকে উপস্থিত ছিলেন।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ