শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উম্মাহর কল্যাণে মুসলমানদের ঐক্যের বিকল্প নেই: ধর্ম উপদেষ্টা পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু

ওমানের ডাকটিকিটে ‘ফিলিস্তিনের রাজধানী জেরুসালেম’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আব্দুর রহমান শরীয়তপুরী।।

বিশ্বের অন্যতম পবিত্র শহর জেরুসালেমের সম্মান ও প্রশংসা করে ‘ফিলিস্তিনের রাজধানী জেরুসালেম’ স্লোগানসহ ওমানের সুলতান একটি নতুন ডাকটিকিট চালু করেছেন।

স্থায়ী আরব কমিটি ফর পোস্টের সম্মিলিত সহযোগিতায় ফিলিস্তিনের পক্ষে আরব বিশ্বের সমর্থন নিশ্চিত করার লক্ষ্যে ওমান-পোস্ট থেকে এই পদক্ষেপ নেওয়া হয়েছে।

ওমান-পোস্টের প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুল মালিক আল বালুশি বলেছেন, ফিলিস্তিনের পক্ষে সমর্থনকারী দেশগুলির মধ্যে ওমান সর্বাগ্রে রয়েছে। জেরুসালেম ফিলিস্তিনের রাজধানী এই বিষয়টিকে সমগ্র বিশ্ববাসীর কাছে একীভূত বার্তা হিসাবে পরিবেশন করার জন্য আমরা এই উদ্যোগ নিয়েছি। আমাদের নতুন ডাকটিকিটে মসজিদে কুব্বাতুস সাখরার চিত্তাকর্ষক স্থাপত্যের নকশার সাথে গম্বুজটির সৌন্দর্য এবং জৌলুশকে চিত্রায়িত করা হয়েছে।

তিনি আরও বলেন আমরা আশা করি যে, যারা জেরুসালেম শহরের সাংস্কৃতিক ও ঐতিহাসিক ঐতিহ্যের প্রতি আগ্রহী তারা সকলেই এই ডাকটিকিট গ্রহণ করবে এবং এটি পুরো বিশ্বে শান্তির বার্তা পৌছে দিবে। এর মাধ্যমে আমরা ফিলিস্তিনিদের স্বাধীনতার ও উন্নত ভবিষ্যতের কামনা করছি।

আহরাম থেকে আব্দুুর রহমানের অনুবাদ

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ