শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬


'পিতামহ' বইয়ে রকমারি ডটকমের যত অফার!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: অমর একুশে গ্রন্থমেলায় প্রকাশিত হয়েছে তরুণ লেখক সাব্বির জাদিদের ঐতিহাসিক উপন্যাস পিতামহ। বইটি বাজারে এনেছে ঐতিহ্য প্রকাশনী। প্রচ্ছদ মূল্য ৮০০ টাকা। তবে বাংলাদেশের জনপ্রিয় ই-কর্মাস প্রতিষ্ঠান রকমারি ডটকম মাত্র ৬০০ টাকায় পাঠকের হাতে পৌঁছে দিচ্ছে বইটি।

বইমেলা উপলক্ষে রকমারি ডটকম প্রতিটি বইয়ে দিচ্ছে বিশেষ কিছু অফার।নতুন ও পুরাতন বইতে পাচ্ছেন নিশ্চিত ২৫% ও তারও বেশি ছাড়। বিকাশ পেমেন্টে নিশ্চিত ১০% ক্যাশব্যাক (অর্থাৎ মোট ৩২.৫% ছাড়)। ৮০০+ টাকার অর্ডারে বিকাশ পেমেন্ট করলে নিশ্চিত ফ্রি শিপিং। অর্ডার করলেই নিশ্চিত MAGGI স্বাদ-এ ম্যাজিক ফ্রি ও ৫০০+ টাকার অর্ডারে নিশ্চিত NESCAFE Creamy Latte ফ্রি।

বইটি কিনতে ক্লিক করুন 

ঐতিহাসিক উপন্যাস পিতামহে উঠে এসেছে ৪৯৭ খ্রিষ্টাব্দে ইয়াসরিবের সবুজ ভূ-খণ্ডে জন্ম নেয় এক বিস্ময়কর আরব শিশুর কথা। মাথাভর্তি সাদা চুল দেখে মা তার নাম রাখেন শাইবা। পরিণত বয়সে এই শাইবা হয়ে ওঠেন জাহিলি আরবের কিংবদন্তিতুল্য নেতা আবদুল মোত্তালিব। 'পিতামহ' এই শুভ্রচুলের মক্কানেতা আবদুল মোত্তলিবের জীবনাশ্রিত উপন্যাস।

ইতিহাসের এমন এক সন্ধিক্ষণে জন্মগ্রহণ করেছিলেন আবদুল মোত্তালিব, তার সময়ের মক্কা স্মরণকালের শ্বাসরুদ্ধকর পরিস্থিতি পাড়ি দিচ্ছিল। নবি-জন্মের পূর্বাভাস, কন্যাশিশু হত্যা, গোত্রীয় দাঙ্গা, কৌলিন্য প্রথা, প্রেম-দ্রোহ, কাব্যযুদ্ধ, দাসব্যবস্থা, লুটতরাজ, হস্তিবাহিনীর কাবা আক্রমণ—গোটা আরব অগ্নিগর্তের কিনারায় অবস্থান করছিল। পিতামহ সেই অগ্নিগর্ভ সময়ের দলিল।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ