শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

রকমারি ডটকমে সেরাদের তালিকায় শীর্ষে দুই ইসলামি প্রকাশনী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: জনপ্রিয় অনলাইন বুকশপ রকমারি ডটকমের এক সমীক্ষায় দেখা গেছে, ১৪ হাজার প্রকাশনীর মাঝে শীর্ষ চারটির দুটি প্রকাশনীই ইসলামি ভাবধারার।

গত ৩০ জানুয়ারি প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মাহমুদুল হক সোহাগ এক ভিডিওতে এ তথ্য তুলে ধরেন। ইসলামি ভাবধারার প্রকাশনী দু’টি হলো গার্ডিয়ান পাবলিকেশন্স ও সমকালীন প্রকাশন।

প্রকাশনা জগতে দুটো প্রতিষ্ঠানই নবীন। গার্ডিয়ান পাবলিকেশন্স আলোচনায় আসে আরিফ আজাদের লেখা বেস্টসেলার বই ‘প্যারাডক্সিক্যাল সাজিদ’ দিয়ে। ২০১৭- এর একুশে বইমেলায় এটি ছিল সর্বাধিক বিক্রিত বই।

এরপর ২০১৯-এর বইমেলায় সমকালীন প্রকাশন নিয়ে আসে ‘প্যারাডক্সিক্যাল সাজিদ-২’। মেলা চলাকালীন মাত্র ৭ দিনে ৮ হাজার কপি বিক্রি হয় বইটির। কিন্তু প্রকাশনার হোল্ডিং নম্বর না থাকার ঠুনকো অভিযোগে মেলায় বইটির বিক্রি নিষিদ্ধ করা হয়।

এরপর দুটো প্রকাশনীই মৌলিক ও অনুবাদ বহু বই বাজারে নিয়ে আসে। প্রতিটি বই-ই পাঠকমহলে ব্যাপক সাড়া ফেলে।

https://www.facebook.com/rokomari/videos/471183880486787/

আরএম/

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ