শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

আল্লামা আযহার আলী আনোয়ার শাহর ইন্তেকালে বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার শোক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের অন্যতম সহ-সভাপতি, আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশের সদস্য, আল-জামিয়াতুল ইমদাদিয়া কিশোরগঞ্জ-এর মুহতামিম ও শায়খুল হাদিস আল্লামা আযহার আলী আনোয়ার শাহ এর ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন বাংলাদেশ খেলাফত মজলিস।

বুধবার(২৯ জানুয়ারি) গণমাধ্যমে এ যৌথ শোক বার্তা পাঠান কেন্দ্রীয় সমাজকল্যাণ সম্পাদক ও যুক্তরাজ্য শাখার সভাপতি শায়খুল হাদীস প্রিন্সিপাল মাওলানা রেজাউল হক ও সেক্রেটারি মাওলানা মুফতি ছালেহ আহমদ।

নেতৃদ্বয় বলেছেন, শায়খুল হাদীস মাওলানা আযহার আলী আনোয়ার শাহ রহ. ছিলেন একজন প্রখ্যাত হাদীস বিশারদ ও দেশ খ্যাত মুফাসসিরে কুরআন। তিনি আমৃৃত্যু ইলমে নববীর খিদমতসহ ইসলামের বহুমূখি মহান খিদমত আঞ্জাম দিয়ে গেছেন। তিনি দীনি শিক্ষার প্রচার ও প্রসারে যে অনন্য ভূমিকা পালন করে গেছেন তা দেশ ও জাতি আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে। তার ইন্তেকালে যে শূন্যতা তৈরি হয়েছে তা সহজে পূরন হওয়ার নয়।

নেতৃদ্বয় মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকাহত পরিবার পরিজনের প্রতি সহমর্মিতা প্রকাশ করেন।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ