শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

টেকনাফে ইসলামি সম্মেলন, আসছেন মসজিদে আকসার খতিব

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ইকবাল আজিজ
টেকনাফ থেকে

ফিলিস্তিনের মসজিদে আল আকসার ইমাম ও খতিব ড. শেখ আলী ওসমান ইয়াকুব আল আব্বাসী টেকনাফে আসছেন।

ড. শেখ আলী ওসমান ইয়াকুব আল আব্বাসী আগামী ৩১ জানুয়ারী ও ১ ফেব্রুয়ারী টেকনাফ উপজেলার সাবরাং দারুল উলূম বড় মাদরাসা ও এতিমখানার ২ দিনব্যাপী বার্ষিক সভায় যোগদান করবেন বলে জানা গেছে।

এছাড়াও এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জামেয়া দারুল উলূম মুঈনূল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক ও শায়খুল হাদিস আল্লামা শাহ আহমদ শফী।

হাটহাজারী মাদরাসার মুহাদ্দিস আল্লামা শেখ আহমদ, লন্ডনের শেখ ছালেহ আহমদ হামিদী, মাওলানা মুজিবুর রহমান যুক্তিবাদীসহ দেশের বিখ্যাত ওলামায়ে কেরাম এ সভায় উপস্থিত থাকবেন।

মাদরাসার মুহতামিম মাওলানা মুফতি নূর আহমদ জানান, প্রতি বছরের মতো এ বছরও মাদরাসার ২ দিনব্যাপী বার্ষিক সভার আয়োজন করা হয়েছে। তিনি সর্বস্থরের জনতাকে ঐ দিন সভায় উপস্থিত হয়ে কোরআন ও হাদিসের নসিহত শোনার উদাত্ত আহবান জানান।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ