শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

মুগদায় আল-মাদানী ফাউন্ডেশনের আন্তর্জাতিক ইসলামি মহাসম্মেলন আজ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাজধানী ঢাকার মুগদায় দীনি ও সামাজিক সেবামূলক সংগঠন আল-মাদানী ফাউন্ডেশন বাংলাদেশের উদ্যোগে তিন দিনব্যাপী ৯ম বার্ষিক আন্তর্জাতিক ইসলামী মহাসম্মেলনের আয়োজন করা হয়েছে।

আজ শুক্রবার জুমার নামাজের পর মুগদা স্টেডিয়াম ট্রাক স্ট্যান্ড সংলগ্ন মাঠে ইসলামী মহাসম্মেলনটি শুরু হবে। রোববার রাতে আখেরী মুনাজাতের মাধ্যমে ৩ দিনব্যাপী এই আন্তর্জাতিক ইসলামী মহাসম্মেলন শেষ হবে।

সংগঠনের প্রধান উপদেষ্টা আলহাজ্ব সৈয়দ জহির উদ্দীনের সভাপতিত্বে সৌদী আরব, কাতার, লন্ডন, ভারতসহ দেশের শীর্ষ আলেম ও দেশবরেণ্য উলামায়ে কিরাম তাশরীফ আনবেন।

ইতোমধ্যে সম্মেলনের সার্বিক প্রস্ততি ও প্রচারনা সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন সংগঠনের চেয়ারম্যান ও সম্মেলন বাস্তবায়ন কমিটির যুগ্ম আহবায়ক মুহাম্মদ ইমতিয়াজ উদ্দীন সাব্বির।

সম্মেলন বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মাওলানা মীর আলী নোয়াজ ও সদস্য সচিব মুহাম্মদ রাকিবুল ইসলাম সকলকে সম্মেলন সফল করার আহ্বান জানান।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ