শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল

মন্দির তৈরি করতে হিন্দুর কাছে প্লট বিক্রির বিধান!

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: দারুল উলুমে দেওবন্দের অনলাইন ফতোয়ায় একজন প্রশ্ন করেছেন, আমার একটি প্লট আছে। আমি বিক্রি করতে চাচ্ছি। একজন হিন্দুব্যক্তি সেটা ক্রয় করতে চাচ্ছে। আমি জানি সে হিন্দুব্যক্তি এ প্লট ক্রয় করে মন্দির তৈরি করবে।

দারুল উলুম দেওবন্দ Fatwa:311-247/D=04/1441 নম্বর ফতোয়ায় এর জবাব দিয়েছে। ফতোয়ায় বলা হয়, হিন্দুব্যক্তির কাছে আপনার প্লটটি বিক্রি করা জায়েজ হলেও আপনি যেহেতু জানেন যে এ প্লট ক্রয় করে সেখানে মন্দির তৈরি করা হবে, সেজন্য আপনার উচিৎ তাদের কাছে প্লট বিক্রি থেকে বিরত থাকা।

দারুল উলুম দেওবন্দের অনলাইন ফতোয়ার সাইট থেকে আবদুল্লাহ তামিমের অনুবাদ

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ