শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

সিরাতুন্নবি সা. কুইজ: ৩০ তম দিনের বিজয়ী বিনতে শিরিন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: উত্তর আমেরিকার জনপ্রিয় ইসলামিক টেলিভিশন Itvusa ও আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকমের যৌথ উদ্যোগে আয়োজিত সিরাতুন্নবী সা. কুইজের (প্রশ্ন-৩০) বিজয়ী বিনতে শিরিন।

অভিজাত প্রকাশনা সংস্থা মাকতাবাতুল ইসলামের সহায়তায় মহানবী সা. এর মানবপ্রেম দেশপ্রেম ও নৈতিকতার শিক্ষা ছড়িয়ে দেয়ার জন্যই আমাদের এ আয়োজন।

এক মাস ধরে চলমান সিরাতুন্নাবী সা. কুইজ প্রতিযোগিতার বিজয়ী ৩০ জনের নামের তালিকা আজ প্রকাশ করা হবে।

বিজয়ীদের আওয়ার ইসলামের যুগ্ম বার্তা সম্পাদক রকিব মুহাম্মদ (Rokib Muhammad)-এর সঙ্গে যোগাযোগ করে ‘বিজয়ী কুপন নাম্বার’ সংগ্রহ করার অনুরোধ করা যাচ্ছে।

এছাড়াও আওয়ার ইসলাম (অফিসিয়াল ফেসবুক আইডি) অথবা newsourislam24@gmail.com, ০১৭১৯ ০২৬৯৮০-তে যোগাযোগ করেও ‘বিজয়ী কুপন নাম্বার’ সংগ্রহ করা যাবে।

আওয়ার ইসলামের উদ্যোগে আয়োজিত ‘নবীজিকে চিঠি লিখে ঘুরে এসো মদিনায়’ প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সিরাতুন্নাবী সা. কুইজ প্রতিযোগিতার বিজয়ী ৩০ জনকে পুরস্কার হিসেবে ৩০০ টাকার বই এবং সিরাত প্রতিযোগিতায় বিজয়ের সার্টিফিকেট প্রদান করা হবে। চলতি মাসের শেষ সপ্তাহের যে কোন দিন পুরষ্কার বিতরণী অনুষ্ঠান হবে বলে আওয়ার ইসলাম কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে।

বিশেষ দ্রষ্টব্য: আওয়ার ইসলামের উদ্যোগে আয়োজিত ‘নবীজিকে চিঠি লিখে ঘুরে এসো মদিনায়’ প্রতিযোগিতার সময় বাড়ানো হয়েছে। ২৯ নভেম্বর প্রতিযোগিতার শেষ সময় হলেও শিক্ষার্থীদের অনুরোধে প্রতিযোগিতার সময় বাড়িয়ে দেয়া হয়েছে ১০ দিন। আগামী ১০ ডিসেম্বর পর্যন্ত এ প্রতিযোগিতার চিঠি জমা দেয়া যাবে।

বিস্তারিত জানতে যোগাযোগ- ইমেইল: newsourislam24@gmail.com, ঠিকানা: ৫৮/৩৫-৫ এম এম খান টাওয়ার, মদিনাবাগ, উত্তর মুগদা। ঢাকা ১২১৩ ফোন: ০১৭১৯ ০২৬৯৮০।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ