শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
হেফাজতে ইসলামের ঢাকা মহানগর কমিটি ঘোষণা উম্মাহর কল্যাণে মুসলমানদের ঐক্যের বিকল্প নেই: ধর্ম উপদেষ্টা পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব

পাকিস্তানে বাস দুর্ঘটনায় ৯ পাক নৌসেনা নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: পাকিস্তানের বালুচিস্তান প্রদেশে চলন্ত বাস খাদে পড়ে দেশটির অন্তত নয়জন নৌসেনা নিহত হয়েছেন। আহত আরো ২৯ জন।

মঙ্গলবার (২৬ নভেম্বর) বালুচিস্তানে ভয়াবহ এই বাস দুর্ঘটনা ঘটে। খবর এক্সপ্রেস ট্রিবিউনের।

জানা যায়, নৌসেনা বহনকারী বাসটি গওয়াদার জেলার ওড়মারা এলাকা থেকে করাচিতে যাচ্ছিল। নৌসেনারা ছুটিতে তাদের বাড়িতে যাচ্ছিল বলে খবরে বলা হয়েছে।

প্রাথমিক তদন্তে বলা হয়েছে, ব্রেক-ফেইলের কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

বালুচের সহকারী কমিশনার বেলা জামিল বলেন, বাসটি লাসবেলার বোজিতে পৌঁছালে খাদে পড়ে যায়।

তিনি আরও বলেন, দুর্ঘটনার পর দ্রুত নৌ সেনা, কোস্ট গার্ড ঘটনাস্থলে পৌঁছে নিহত ও আহতদের উদ্ধার করে। পরবর্তীতে আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ