শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

ইসলামী দাওয়াহ ইনস্টিটিউটের সীরাত প্রতিযোগিতার ১ম পুরস্কার উমরা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: নবীজি পড়ো। কিছু প্রশ্নের উত্তর দাও। আর ঘুরে আসো নবীজির দেশ মদিনা, এ স্লোগান সামনে রেখে ইসলামী দাওয়াহ ইনস্টিটিউট বাংলাদেশ সীরাত বিষয়ক প্রতিযোগিতার আয়োজন করেছে। এ প্রতিযোগিতার ফলাফল ঘোষণা হবে-পাঁচই জানুয়ারী ২০২০।

এ প্রতিযোগিতার বিষয়ে ইসলামী দাওয়াহ ইনস্টিটিউট বাংলাদেশের পরিচলক মুফতি যুবায়ের আহমদ বলেন, আমাদের দেশে আজ প্রায় সকল মহলে অজ্ঞতা বিরাজ করছে। অথচ রাসুল সা. উত্তম আদর্শ। আমাদের উচিৎ রাসুল সা. এর জীবন সম্পর্কে জানা সে অনুযায়ী আমল করা।

আর সেজন্যই ইসলামী দাওয়াহ ইনস্টিটিউট বাংলাদেশ এ প্রতিযোগিতার আয়োজন করেছে। যেনো মানুষ সীরাত সম্পর্কে জানতে পারে। এ প্রতিযোগিতার জন্য আমরা একটি বই প্রকাশ করেছি। এ বইটি পড়ে প্রতিযোগিতার উত্তর দিতে হবে।

১ম পুরস্কার ওমরা পালন, ২য় একটি ল্যাপটপ, ৩য় পুরস্কার তিনটি স্মার্ট ফোন, ৪র্থ পুরস্কার একটি ট্যাব, ৫ম পুরস্কার ৫০ জনকে ৫০টি আকর্ষণীয় পুরস্কার। এছাড়াও ৩০০টি শান্ত্বনা পুরস্কার থাকবে।

প্রতিযোগিতায় অংশ নেয়ার নিয়মাবলী

প্রতিযােগীদের নিয়মাবলী

১. একটি বই ১৫ টাকা দিয়ে ক্রয় করতে হবে। তাতে একটি ফরম আছে, ফরমের ফটোকপি গ্রহণযােগ্য হবে না।

২. সাদা কাগজে স্পষ্ট অক্ষরে উত্তর লিখে ফরমের সাথে সংযুক্ত করে ঠিকানায় পাঠিয়ে দিতে হবে।

৩. স্পষ্ট অক্ষরে পূর্ণ ঠিকানা লিখতে হবে (ফোন নাম্বারসহ) ।

৪. উত্তর প্রদানে কাটাকাটি গ্রহণযােগ্য হবেনা। ৫. এক নামে একাধিক ফরম বাতিল বলে বিবেচিত হবে।

৬. ৩১ ডিসেম্বরের মধ্যে আয়ােজকদের নিকট ফরম জমা দিতে হবে।

৭. ডাকযােগ/কুরিয়ার সার্ভিস/অন্য কোন মাধ্যমে ৩১ ডিসেম্বরের
পর কোন উত্তরপত্র গ্রহণযােগ্য হবে না।

৮. কোন সম্যসা হলে আয়ােজকদের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে। ৯. ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের অংশগ্রহণের সুযােগ রয়েছে।

১০. মা-বােনদের মধ্যে যারা বিজয়ী হবেন তাদের ঠিকানায় পুরষ্কার পৌছে দেয়া হবে। ১১. আয়ােজক ও দাওয়াহ বিভাগ সংশ্লিষ্ট কেউ প্রতিযােগিতায় অংশগ্রহণ করতে পারবে না। ১২. সার্বক্ষণিক খবরা খবরের জন্য চোখ রাখুন।
www.facebook.com/iomedu.org

যোগাযোগ- 01779-434476,01798-418100।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ