শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

রকমারিতে বিশেষ মূল্য ছাড়ে 'গুনাহ মাফের উপায়'

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আমরা অনেকেই গুনাহ করি; কিন্তু কীভাবে গুনাহ থেকে মুক্তি পেতে পারি তা জানি না বা জানলেও আমল করি না। কিছু পদ্ধতি, কিছু যিকির-আযকার, কিছু আমল আল্লাহ তাআলা তার রাসূলের মাধ্যমে জানিয়ে দিয়েছেন যেগুলোর মাধ্যমে অতি দ্রুত গুনাহ থেকে পরিত্রাণ পাওয়া সম্ভব।

আল্লাহ তাআলা কিছু কিছু আমল এমনভাবে বিধিবদ্ধ করে দিয়েছেন যা করা খুবই সহজ। অথচ আমরা সেগুলো জানি না। তাই অধিকাংশ সময় গুনাহ করতে করতে আমাদের অন্তর কালো হয়ে যায়। ফলে তাওবা-ইস্তিগফারের প্রতি মন টানে না।

বইটি কিনতে ক্লিক করুন 

ফোনে অর্ডার করতে-  ১৬২৯৭

গুনাহ করে ফেলার পরে কীভাবে সেগুলো থেকে বের হয়ে আসতে হবে, কীভাবে আল্লাহর কাছে ক্ষমা চেয়ে তাঁর নৈকট্য লাভ করা যাবে সে-বিষয়ে কুরআন-হাদীস থেকে বিস্তারিত দলিলাদি টেনে ‘গুনাহ মাফের উপায়’ নামে একটি পূর্ণাঙ্গ বই রচনা করেছেন আমাদের প্রিয় ভাই শাহাদাৎ হুসাইন খান ফয়সাল রাহিমাহুল্লাহ। এই বই লেখার ক্ষেত্রে তিনি শুধু কুরআন ও গ্রহণযোগ্য হাদীসের ওপরই নির্ভর করেছেন।

বই: গুনাহ মাফের উপায়
লেখক : শাহাদাৎ হুসাইন খান ফয়সাল
মূল্যঃ ২২৫ টাকা

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ