শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি নিজের হাতে আইন তুলে নিলে কঠোর ব্যবস্থা, পুলিশ হেডকোয়ার্টার্স উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে'

ময়মনসিংহে যাত্রা শুরু করলো টিউন-আপ স্টুডিও

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মাহমুদুল হাসান
বিশেষ প্রতিবেদক

সুস্থ সংস্কৃতি বিকাশে এবারে আরও এক ধাপ এগিয়ে ময়মনসিংহের নবরবি সাংস্কৃতিক ফোরাম। ইসলামিক নাশীদ, গজল, ও হামদ নাতকে সৃজনশীলতা ও স্বনির্ভরতায় সমৃদ্ধ করতে নবরবি'র কার্যক্রমের সঙ্গে যুক্ত হয়েছে টিউন-আপ স্টুডিও।

নবরবি সাংস্কৃতিক ফোরামের প্রতিষ্ঠাতা ও প্রধান পরিচালক ইউসুফ বিন মুনিরের নিজস্ব এই স্টুডিওটি ইতোমধ্যে আনুষ্ঠানিকভাবে উদ্বোধনী কার্যক্রম সম্পন্ন করে কাজ শুরু করে দিয়েছে। গত ১৫ নভেম্বর শুক্রবার জমকালো আয়োজনে গ্রেন্ড ওপেনিং হয় স্টুডিওটির।

এ সময় উপস্থিত ছিলেন হলিটিউন স্টুডিওর গীতিকার, সুরকার আহমাদ আব্দুল্লাহ, জনপ্রিয় শিল্পী আবু উবাইদা, হক এন্টারটেইনমেন্ট চ্যানেলের সিইও সালমান সাদী, টিউন-আপ স্টুুডিওর নিজস্ব সংগঠন নবরবি'র কেন্দ্রীয় পরিচালক কবি ওয়ালিউল ইসলাম, সহকারী পরিচালক ইয়াসির খান, নির্বাহী পরিচালক,আব্দুল হাকিম নাহিদ,যুগ্ন নির্বাহী পরিচালক, শিল্পী শাদমান ইবনে শহীদ সহ নবরবি'র কেন্দ্রীয় ও শাখা দায়ীত্বশীলগণ।

স্টুডিওর সিইও এবং নবরবি'র প্রতিষ্ঠাতা ও প্রধান পরিচালক ইউসুফ বিন মুনির জানান, নবরবি'র কাজের অগ্রগতি আরও এক ধাপ এগিয়ে নিতে এবং বর্তমান সময়ের নন ইসলামিক গানের সঙ্গে ইসলামিক নাশীদ, হামদ, নাত, গজলের অবস্থান আরও সমৃদ্ধ করতে এই স্টুডিওর পথ চলা।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ