শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই 

সেচ্ছাসেবী সংগঠন লাইট টুমরো’র উপদেষ্টা মনোনিত হলেন জাহিদুর রহমান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

সুফিয়ান ফারাবী
বিশেষ প্রতিবেদক

"লাইট টুমরো" নামে স্বেচ্ছাসেবী সংগঠনের উপদেষ্টা হিসেবে মনোনীত হয়েছেন সাভার মিডিয়া ক্লাবের সভাপতি, দৈনিক আমাদের সময়-এর স্টাফ রিপোর্টার ও এনটিভির সিনিয়র করেসপন্ডেন্ট জাহিদুর রহমান।

শনিবার সন্ধ্যায় সাভার মিডিয়া ক্লাবে এসে জাহিদুর রহমানের হাতে ফুলের তোড়া তুলে দিয়ে সংগঠনের উপদেষ্টা হিসেবে তাকে স্বাগত জানান লাইট টুমরোর নির্বাহী পরিচালক ও কর্ণপাড়া জামিয়া ইসলামিয়া দারুল উলুম মাদ্রাসার ভাইস প্রিন্সিপ্যাল ও সিনিয়র মুহাদ্দিস হাফেজ মাওলানা আফসার মাহমুদ।

সেচ্ছাসেবী সংগঠন "লাইট টুমরো"র উপদেষ্টা মনোনিত হয়ে জাহিদুর রহমান বলেন, সামাজিক কর্মকাণ্ডে সকলকে এগিয়ে আসতে হবে। তাহলে আগামীর ভবিষ্যৎ নিয়ে শংকিত হতে হবে না। আমরা একটি সোনার সমাজ পাবো।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ