শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উম্মাহর কল্যাণে মুসলমানদের ঐক্যের বিকল্প নেই: ধর্ম উপদেষ্টা পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু

পবিত্র ওমরাহ করতে গেলেন সাকিব

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ওমরাহ পালন করতে সৌদি গেছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান। বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে ঢাকা ত্যাগ করেন তিনি।

বিসিবি কর্মকর্তা ওয়াসিম খান নিজের ফেসবুক প্রোফাইলে সাকিবের সঙ্গে একটি ছবি আপলোড করে লিখেছেন, পবিত্র ওমরাহ পালন করতে সাকিব আল হাসান জেদ্দার উদ্দেশে রওনা হচ্ছেন। তার জন্য আমার দোয়া রইল।

জাতীয় দলের ক্রিকেটাররা দেশের বাইরে যাওয়ার সময় বিমানবন্দরে ক্রিকেটারদের লজিস্টিক সহায়তার ব্যাপারটি দেখে থাকেন ওয়াসিম খান। তিনি জানান, সবকিছু ঠিক থাকলে পবিত্র ওমরাহ পালন শেষে আগামী ২০ তারিখ দেশে ফিরবেন সাকিব।

প্রসঙ্গত, জুয়াড়ির ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব ফিরিয়ে দেয়ার পরও সম্প্রতি দুই বছর জন্য সাকিবকে নিষিদ্ধ করে আইসিসি। তবে আকসুকে তদন্তে সহায়তা করায় তার শাস্তি এক বছর কমিয়ে আনা হয়।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ