শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উম্মাহর কল্যাণে মুসলমানদের ঐক্যের বিকল্প নেই: ধর্ম উপদেষ্টা পাঠ্যপুস্তক সংশোধন কমিটিতে আলেম অন্তর্ভুক্তির দাবি হেফাজতে ইসলামের সিংগাইরে হেফাজতে ইসলামের গণসমাবেশ ২৯ সেপ্টেম্বর আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির চেষ্টা হলে ‘হাত ভেঙে’ দেওয়া হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা ‘জুলাই বিপ্লবে আলেম-শিক্ষার্থীদের অবদান ও প্রত্যাশা’ নিয়ে আলোচনা সভা সোমবার সিলেটে অনুষ্ঠিত বিহানের ‘লেখালেখি ও এডিটিং কর্মশালা’ দেশে ফিরে কর্মফল ভোগ করুন, শেখ হাসিনাকে জামায়াতের আমির রাষ্ট্র সংস্কারে ইসলামবিরোধী কোনো পদক্ষেপ গ্রহণ করা যাবে না: জাতীয় পরামর্শ সভা যাত্রাবাড়ীতে জাতীয় পরামর্শ সভায় গৃহীত হলো ৭ প্রস্তাব বারিধারায় হেফাজতে ইসলামের পরামর্শ সভা শুরু

ইসরায়েলি হত্যাযজ্ঞের মধ্যেই চার যময পুত্র সন্তান জন্ম দিলেন এক ফিলিস্তিনি মা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

বেলায়েত হুসাইন ♦

গত তিন দিনে গাজা উপত্যকায় অন্তত ৩৪ বেসামরিক ফিলিস্তিনিকে হত্যা করেছে দখলদার ইসরায়েলি বাহিনী।

ইহুদি কতৃক মুসলিম নিধনের কঠিন এ দু:সময়ে দারুণ এক সুখবর নিয়ে এসেছে গাজার এক দম্পতি; তাদের কোল আলোকিত করে জন্ম লাভ করেছে চার যময পুত্র সন্তান।

ফিলিস্তিনের প্রভাবশালী গণমাধ্যম ওয়াফা নিউজ এসেন্সি জানিয়েছে, শুক্রবার গাজা উপত্যকার মাহমুদ ইয়াহইয়া আল খতিবের স্ত্রী গাজার পশ্চিমাঞ্চলীয় একটি হাসপাতালে একইসঙ্গে যময চারজন পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। মা এবং সন্তান-সকলেই পরিপূর্ণ সুস্থ রয়েছেন বলে জানা যায়।

এদিকে একইসঙ্গে চার পুত্র সন্তানের পিতামাতা হতে পেরে দারুণ উচ্ছসিত মাহমুদ ইয়াহইয়া ও তার স্ত্রী। মহান আল্লাহর এমন প্রসংশনীয় দানে তারা তাঁর নিকট হাজারবার কৃতজ্ঞতা প্রকাশ করছেন তারা।

সূত্র: ওয়াফা নিউজ

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ