শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই 

আফতাবনগরে ৩ দিনব্যাপী ইসলাহি সম্মেলন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ঢাকার জহুরুল ইসলাম সিটি আফতাবনগরে আল জামিয়াতুল ইসলামিয়া ইদারাতুল উলূম মাদরাসার উদ্যোগে তিন দিনব্যাপী ইসলাহি সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

আত্মশুদ্ধি ও আমলের প্রশিক্ষণকে সামনে রেখে আগামী ৮, ৯, ১০ নভেম্বর মাদরাসা প্রঙ্গনে এ ইসলাহি সম্মেলন অনুষ্ঠিত হবে।

ইদারাতুল উলূম মাদরাসার মুহতামিম, জাতীয় দ্বীনি মাদরাসা শিক্ষাবোর্ড বাংলাদেশ এর মহাসচিব মুফতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে সম্মেলনে দেশবরেণ্য উলামা-মাশায়েখ ও প্রখ্যাত ওয়ায়েজীন কেরাম উপস্থিত থাকবেন।

ইসলাহী সম্মেলনে বিশেষ কার্যক্রমের অংশ হিসেবে ঈমান-আকিদা, অজু, গোসল ও নামাজের জরুরী মাসায়েল শিখানো হবে এবং সুরা মশক ও নামাজের আমল প্রশিক্ষণ দেয়া হবে।

এছাড়াও মহিলাদের জন্য মহিলা শিক্ষিকা দ্বারা ফজরের পর থেকে আছর পর্যন্ত প্রশিক্ষণের ব্যাবস্থা থাকবে।

যাতাযাত: ঢাকার যেকোন জায়গা থেকে রামপুরা ব্রিজ, ব্রিজ থেকে রিক্সা যোগে আফতাবনগর এম ব্লক। অথবা মেরাদিয়ার সাঁকো পার হয়ে রিক্সা আফতাবনগর এম ব্লক।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ