শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :

আবরার হত্যার বিচার দাবিতে একাই আন্দোলনে চবি ছাত্র

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: নিজ হাতে লিখে এনেছেন প্লাকার্ড। তাতে লেখা ‘আমি কোনো দল করি না, আমি রাষ্ট্রদ্রোহি নই, যে কোনো বিষয়ে আসুন, বসুন, কথা বলুন কিন্তু রাগারাগি মারামারি বন্ধ করুন। আমার ভাই আবরার হত্যার বিচার চাই।’

এছাড়া ‘আমাকে মারুন, বাংলাদেশই মরবে’, ‘আবরার তো নেই, আমিও না হয় গুম হব, ‘আমি আমার বাকস্বাধীনতা চাই’ প্রভৃতি লেখাসংবলিত প্ল্যাকার্ড দেখা যায় তার হাতে।

মঙ্গলবার (০৮ অক্টোবর) সকাল ১১টা। বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার চত্বরে একাই বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যার বিচার দাবি করলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) পরিসংখ্যান বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র খালেদ সাইফুল্লাহ।

খালেদ সাইফুল্লাহগণমাধ্যমকে বলেন, কেউ আন্দোলন করুক আর নাই করুক। আমার মনে হয়েছে এই হত্যার বিচার চাইতে হবে। তাই নিজে প্লাকার্ড নিয়ে আমার ভাই আবরার হত্যার বিচার চেয়েছি। আমরা যদি এখন থেকে তীব্র প্রতিবাদ না জানায়, আগামী দিনে আমি, আপনি আবরারের মতো খুন হবো।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর রেজাউল করিম  বলেন, খালেদ সাইফুল্লাহ নিজেই প্লাকার্ড নিয়ে আবরার হত্যার বিচার চেয়েছেন। পরে আমরা গিয়ে তাকে বুঝাই, এ ঘটনায় জড়িতদের পুলিশ গ্রেফতার করেছে, দোষীদের ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে। পরে তিনি কিছুক্ষণ অবস্থান করার পর চলে যান।

আরএম/

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ