শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা

টেকনাফে বিজিবির সঙ্গে 'বন্দুকযুদ্ধে' ২ রোহিঙ্গা নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম:  টেকনাফে বিজিবি সদস্যদের সঙ্গে গুলি বিনিময়ের ঘটনায় দুই রোহিঙ্গা নিহত হয়েছে।

আজ সোমবার ভোরে উপজেলার দক্ষিণ দমদমিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় বিজিবির তিন সদস্য আহত হয়।

ঘটনাস্থল হতে দুটি দেশীয় তৈরী বন্দুক (এলজি), তিন রাউন্ড তাজা কার্তুজ , তিনটি লম্বা কিরিচ ও ৫০ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে।

নিহতরা হচ্ছে- মিয়ানমারের মংডু বুড়া সিকদার পাড়ার মৃত হারুন অর রশিদের ছেলে মো: জামাল (২৭) ও মো: জাফর আলমের ছেলে মো: ইউনুচ (২১)।

টেকনাফের বিজিবি ২ ব্যাটলিয়ন কমান্ডার লে.কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান ঘটনার বর্ণনা করে বলেন, দমদমিয়া বিজিবি বিওপি’র টহল দল গোপন জানকতে পারে দক্ষিণ দমদমিয়া এলাকায় ইয়াবার একটি চালান মজুদ রয়েছে।

সোমবার ভোররাতে ঘটনাস্থলে গিয়ে বিজিবি টহল দল চারদিকে ঘিরে ফেলে এবং তাদের আত্মসর্মপনের জন্য আহবান করে। কিন্তু পাচারকারী চক্রটি তা না করে বিজিবি সদস্যদের লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে।

এক পর্যায়ে বিজিবি সদস্যরার তাদের লক্ষ্য করে পাল্টা গুলি বর্ষণ করে। প্রায় ১০ মিনিট এভাবে গুলি বিনিময়ের পর পাচারকারীরা পালিয়ে যায়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে ঘটনাস্থল গুলিবিদ্ধ দুই ব্যক্তিকে উদ্ধার করা হয়। তাদেরকে প্রথমে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্য চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত বিজিবি’র তিন সদস্যকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানান বিজিবির এ কর্মকর্তা।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ