শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার 'উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব'   নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই  সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ঢাকায় সাংবাদিকদের বিক্ষোভ সমাবেশ

ইসলামী ব্যাংক ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেডের মার্চেন্ট ব্যাংকিং বিজনেস এর উদ্বোধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাজধানীর দিলকুশায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর সহযোগী প্রতিষ্ঠান ইসলামী ব্যাংক ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড (আইবিসিএমএল)-এর মার্চেন্ট ব্যাংকিং বিজনেস এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

আজ সোমবার আইবিসিএমএল-এর প্রধান কার্যালয়ে ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহা. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা।

এ সময় ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মুহা. ইয়াহিয়া, জে.কিউ.এম হাবিবুল্লাহ, এফসিএস, হাসনে আলম, মুহা. আব্দুল জব্বার, মুহা. ওমর ফারুক খান ও মুহা. সালেহ ইকবাল এবং আইবিসিএমএল এর ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ আবদুর রহিম, এফসিএ সহ ব্যাংক ও আইবিসিএমএল-এর নির্বাহী ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ