শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই 

বছরের যেসব সময়ে যাত্রাবাড়ীতে হাফেজদের কোর্স হয়

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাজধানীর উত্তর যাত্রাবাড়ীর বিবির বাগিচা বায়তুল আবরারে বছরব্যাপী বাংলাদেশ হিফজ মাদরাসা শিক্ষাবোর্ড পরিচালিত মুয়াল্লিমুল হুফফাজ প্রশিক্ষণ কোর্স হয়।

বাংলাদেশ হিফজ মাদরাসা শিক্ষাবোর্ড প্রশিক্ষণার্থীদের জন্য ব্যাচভিত্তিক নাজেরা, হিফজ ও কেরাত প্রশিক্ষণ কোর্সের আয়োজন করে।

কোর্সের প্রধান শিক্ষক হিসেবে বাংলাদেশ হিফজ মাদরাসা শিক্ষাবোর্ড-এর চেয়ারম্যান, হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশের সিনিয়র প্রশিক্ষক হাফেজ কারী নাজমুল হাসান, বাংলাদেশ হিফজ মাদরাসা শিক্ষাবোর্ড-এর মহাসচিব হাফেজ মাওলানা রুহুল আমিন প্রশিক্ষণ প্রদান করেন।

২০১৯-২০ এর ব্যাচ: ১৭তম ব্যাচ, ৫ অক্টোবর থেকে ৩ নভেম্বর। ১৮তম ব্যাচ, ১৮ নভেম্বর থেকে ১৭ ডিসেম্বর। ১৯তম ব্যাচ, ১ জানুয়ারী থেকে ৩০ জানুয়ারী। ২০তম ব্যাচ, ২০ ফেব্রুয়ারী থেকে ২০ মার্চ। ২১ ব্যাচ, ২০ শাবান থেকে ২০ রমজান। চলতি বছরের ১৫তম ব্যাচ ও ১৬তম ব্যাচ ইতোমধ্যে শেষ হয়েছে।

সার্বিক যোগাযোগ: প্রশিক্ষণ, ০১৭২৪৪২৭২৭০, বোর্ড, ০১৭২৬৭৬২২৭৬, ০১৭২৬১৭৯৮১৭।

যাতায়াত: যে কোন জায়গা থেকে যাত্রাবাড়ী চৌরাস্তা নেমে কাজলা ব্রিজ সংলগ্ন মক্কী মসজিদ (৪নং গেট)।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ