শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
ভারতের বিদ্যুৎ বিল পরিশোধে হিমশিম খাচ্ছে বাংলাদেশ জয়পুরহাটে ১৫৫ মণ সরকারি চাল সহ আটক দুই তাপপ্রবাহ নিয়ে নতুন সংবাদ দিলো আবহাওয়া অধিদপ্তর রাঙামাটিতে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর

গোলান মালভূমি থেকে ইসরায়েলি ড্রোন আটকের দাবি সিরিয়ার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: অধিকৃত গোলান মালভূমির কাছ থেকে দখলদার ইসরায়েলের একটি ড্রোন জব্দ করেছে সিরিয়ার সেনাবাহিনী। ওই ড্রোনে ক্লাস্টার বোমা পাতা ছিল।

নাম প্রকাশে অনিচ্ছুক সিরিয়ার সামরিক বাহিনীর একটি সূত্র দেশটির সরকারি বার্তা সংস্থা সানাকে বলেছেন, প্রাদেশিক কর্তৃপক্ষ ড্রোনটিকে প্রতিহত এবং গুলি করে ভূপাতিত করেছে। শনিবার (২১ সেপ্টেম্বর) ইসরায়েল সীমান্তবর্তী আরনাহ এলাকায় এ ঘটনা ঘটে।

সূত্র বলেছে, ড্রোনটি ভূপাতিত করা হলেও একেবারে টুকরো টুকরো হয়ে যায়নি। রাজধানী দামেস্কের আকরাবাহ এলাকায় ইসরায়েলের একটি ড্রোন ভূপাতিত করার দুদিন পর আজ (শনিবার) ঘটনা ঘটলো।

এদিকে, সিরিয়ার সরকারি সেনারা কুনেইত্রা প্রদেশে চিরুণি অভিযান চালিয়েছে। সেখানে তারা প্রচুর পরিমাণে ইসরায়েলের তৈরি গোলাবারুদ এবং চিকিৎসা সামগ্রী উদ্ধার করা হয়েছে। এসব সামরিক ও চিকিৎসা সরঞ্জাম বিদেশি মদদপুষ্ট সন্ত্রাসী গোষ্ঠী ব্যবহার করত।

একটি সামরিক সূত্র জানিয়েছে, উদ্ধার করা অস্ত্রের মধ্যে মেশিনগান, ট্যাঙ্কবিধ্বংসী রকেট চালিত গ্রেনেড এবং অ্যাসাল্ট রাইফেল রয়েছে। এছাড়া টেলিযোগাযোগের নানা রকমের যন্ত্রপাতি, খাদ্য এবং ওষুধ উদ্ধার করা হয়েছে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ