শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে নতুন সংবাদ দিলো আবহাওয়া অধিদপ্তর রাঙামাটিতে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ

কম খরচে ওমরাহ করার সুযোগ দিচ্ছে 'তাবাসসুম টুরস এন্ড ট্রাভেলস'

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ধর্মপ্রাণ মুসলিমদের কাছে ওমরাহ খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। বাংলাদেশে বিভিন্ন ট্রাভেল এজেন্সীগুলো ওমরাহ পালনের জন্য যাবতীয় প্যাকেজ অফার করে। কিন্তু এসব প্যাকেজের মূল্য তুলনামূলক বেশি। তবে অভিজ্ঞ ওলামায়ে কেরামদের তত্ত্বাবধানে পরিচালিত তাবাসসুম টুরস এন্ড ট্রাভেলস কম খরচে ওমরাহ পালনের সুযোগ দিচ্ছে।

তাবাসসুম টুরসের প্রধান উপদেষ্টা হলেন উজানী মাদরাসার শাইখুল হাদিস ও শিক্ষা সচিব আলহাজ মাওলানা আব্দুর রহমান। ট্রাভেলসটির সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন মুহাম্মদ মােশাররফ হােসাইন মাহমুদ।

সঠিক খরচে হজ-ওমরাহ যাত্রীদের সর্বোচ্চ সেবা প্রদান, মক্কা ও মদিনার ঐতিহাসিক স্থানসমূহ পরিদর্শন, মক্কা ও মদিনায় মাত্র ৩ মিটার থেকে সর্বোচ্চ ৬০০ মিটারের মধ্যে হোটেল সুবিধাসহ বিভিন্ন আয়োজনে ওমরাহ পালনকারীদের সহায়তার আশ্বাস দিয়েছেন তিনি।

মুহাম্মদ মােশাররফ হােসাইন মাহমুদ বলেন, ওমরাহ পালনে সহায়তার নামে অনেক ট্রাভেল ও হজ এজেন্সী মুসল্লীদের সাথে প্রতারণা করে আসছে এমন গুরুতর অভিযোগ আছে। বিশেষ করে খুবই অল্প টাকায় ওমরাহ পালনের সব বিষয়ের দায়িত্ব নেওয়ার চটকদার বিজ্ঞাপন দিয়ে ঠকিয়ে থাকেন মুসল্লীদের। এসব প্রতারক এজেন্সী বা গাইড থেকে সাবধান থেকে অল্প খরচেই সম্পন্ন করুন ওমরাহ পালনের সুযোগ করে দেওয়ার জন্যই তাবাসসুম টুরস এন্ড ট্রাভেলসের পথচলা। আশা করছি, আমরা ওমরাহ পালনকারীদের সার্বিকভাবে একটি উত্তম আয়োজন উপহার দিতে পারব।

যোগাযোগ: তাবাসসুম টুরস এন্ড ট্রাভেলস, উওর মুগদা, ঝিলপাড়, ঢাকা-১২১৪।

মোবাইল: ০২৭২৭৩৭৯৮, ০১৭২৪৯৬৬০৪৫

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ