শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার ‘উলামায়ে কেরামদের বাদ দিয়ে দেশের উন্নয়ন অসম্ভব’ নিউইয়র্কে যাদের সঙ্গে বৈঠক হতে পারে প্রধান উপদেষ্টার গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নারী-শিশুসহ নিহত ২৮ ফিলিস্তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত 'ঢাবি ও জাবির হত্যাকাণ্ডে জড়িত খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে' ঢাবিতে যুবক হত্যায় ছাত্রলীগ নেতাসহ ৩ জন আটক কওমী মাদরাসার ছাত্রদেরকে বিসিএস এ অংশগ্রহণের সুযোগ না দেওয়া বৈষম্য: মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই 

একই দিনে তিন মাহফিলে ড. আ ফ ম খালেদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: চট্টগ্রাম ওমরগনি এম. ই. এস কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক ও বিভাগীয় প্রধান লেখক ও গবেষক অধ্যাপক ড. আ ফ ম খালিদ হোসেন আজ (১৬ সেপ্টেম্বর) চট্টগ্রামের তিনটি মাহফিলে বক্তব্য দেবেন।

No photo description available.

আছরের পূর্বে চট্টগ্রামের জিরির শান্তিরহাট জিননুরাইন জামে মসজিদ ও ফোরকানিয়া মাদরাসার উদ্যোগে আয়োজিত মহা সম্মেলনে তিনি বক্তব্য দেবেন।

No photo description available.

নগরীর রাহাত্তারপুল চান্দগাঁও ফয়জুল আবরার মাদরাসার বার্ষিক মাহফিলে মাগরিবের পর এবং নগরীর হলিশহরে মারকাযুল উলুুম মাদরাসা উদ্যোগে আয়োজিত শানে সাহাবা রা. শীর্ষক আলোচনা সভায় রাত সাড়ে ৯ টায় ড. আ ফ ম খালিদ হোসেন আলোচনা করবেন।

No photo description available.

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ