শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
রাঙামাটিতে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প

তামিল সুপারস্টার সুরিয়ার ইসলাম গ্রহণের খবর ভিত্তিহীন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: তামিল সুপারস্টার সুরিয়া ইসলাম ধর্ম গ্রহণ করেছেন এমন সংবাদে উত্তাল সামাজিক যোগযোগ মাধ্যমগুলো। সম্প্রতি তিন মিনিটের একটি ভিডিও ছড়িয়ে পড়ায় ভক্তদের মাঝে এ উত্তেজনা ছড়িয়ে পড়ে।

ওই ভিডিওতে দেখা যাচ্ছে, মাথায় টুপি পরে একটি মসজিদের দিকে এগিয়ে যাচ্ছেন সুরিয়া। তাকে মালা পরিয়ে বরণ করছেন মুসলিমরা। তার মাথায় লাল কাপড় পরিয়ে দেয়া হচ্ছে।

নাভিম ভাই নামে এক টুইটার অ্যকাউন্টের মাধ্যমে এ ভিডিও ছড়ানো হয়। সেটি ভাইরাল হয়েছে। মূলত ভিডিওটির মূল বিষয়টি মিথ্যা। সুরিয়া ধর্মান্তরিত হননি। বরং ভিডিওটি তার অভিনীত একটি সিনেমার।

https://twitter.com/naveenkvst/status/1167984314543296512

ওই সিনেমার একটি দৃশ্যের জন্য ভিডিওটি ধারণ করা হয়েছিল। কোনো এক ভক্ত সামনাসামনি দৃশ্যটি নিজের মোবাইল ফোনে ভিডিও ধারণ করে রাখেন। সুরিয়া জানিয়েছেন, তিনি হিন্দু ধর্মেই বিশ্বাস করেন। তার ধর্মান্তরিত হওয়ার খবরটি ভুল।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ