শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল

উত্তরায় ইসলামী লেখক ফোরামের কর্মশালা বৃহস্পতিবার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: লেখালেখিতে আগ্রহী তরুণদের জন্য ধারাবাহিক বেশ কিছু কর্মশালার পরিকল্পনা করেছে ইসলামী ধারার তরুণ লেখকদের সংগঠন বাংলাদেশ ইসলামী লেখক ফোরাম। এরই ধারাবাহিকতায় আগামী ২৯ আগস্ট বৃহস্পতিবার উত্তরায় অনুষ্ঠিত হবে লেখালেখির বুনিয়াদি কর্মশালা।

আয়োজকরা জানান, ওইদিন বেলা তিনটা থেকে উত্তরার দক্ষিণ আজমপুর মুন্সি মার্কেটে বাইতুল মুমিন মাদরাসায় এই কর্মশালা হবে। চলবে এশা পর্যন্ত।

এবারের কর্মশালায় প্রধান আলোচক থাকবেন ইসলামি ধারার অনলাইন নিউজপোর্টাল ইসলাম টাইমসের সম্পাদক ও বিশিষ্ট লেখক মাওলানা শরীফ মুহাম্মদ। ফোরামের নির্বাহী কমিটির পরিচিতমুখ লেখকরা ছাড়াও বিশিষ্টজনেরা বিষয়ভিত্তিক আলোচনা করবেন।

আগ্রহীদের ৫০ টাকা দিয়ে নিবন্ধন করতে হবে। নিবন্ধনের জন্য ০১৯১৪৫৭৪০৪৭ ও ০১৯১৮৪৬২১৬৬ নাম্বারে যোগাযোগের অনুরোধ করা যাচ্ছে। পুরো আয়োজনটিতে সহযোগিতায় থাকবে মাসিক যুবকণ্ঠ।

প্রসঙ্গত, বাংলাদেশ ইসলামী লেখক ফোরাম ইসলামী ধারার তরুণ লেখকদের জাতীয় সংগঠন। ২০১৩ সালে যাত্রা শুরু করা সংগঠনটি ইতোমধ্যে নবীন লেখকদের পৃষ্ঠপোষকতামূলক বিভিন্ন কর্মসূচি আঞ্জাম দিয়েছে। আয়োজকরা জানিয়েছেন, চলমান বুনিয়াদি কর্মশালা অব্যাহত থাকবে। ঢাকা এবং ঢাকার বাইরে বিভিন্ন স্থানে দিনব্যাপী ও অর্ধদিনব্যাপী এই কর্মশালা অনুষ্ঠিত হবে।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ