শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৬ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

নারায়ণগঞ্জে মসজিদ থেকে ইমামের গলাকাটা লাশ উদ্ধার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে একটি মসজিদ থেকে দিদারুল ইসলামের ইমামের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ আগস্ট) সকালে ওই মসজিদের ইমামের রুম থেকে লাশটি উদ্ধার করা হয়।সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত দিদারুল খুলনা রাজাপুর এলাকার আফতাব ফরাজির ছেলে। গত ২৬ জুলাই থেকে তিনি মল্লিকপাড়ার নারায়ণদিয়া এলাকায় বায়তুল জালাল জামে মসজিদে ইমাম হিসেবে নিয়োগ পান।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার ভোরে ফজর নামাজ পড়াতে না আসায় মুসল্লিরা সকালে তার রুমের দরজা খুলে মরদেহ দেখতে পান। পরে পুলিশকে জানালে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদরের জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।

ওসি মনিরজ্জামান বলেন, ‘ধারণা করা হচ্ছে, রাতের কোনও এক সময় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে ইমামকে গলা কেটে হত্যা করে পালিয়ে গেছে। কারা কী কারণে তাকে হত্যা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে।’

এ হত্যাকাণ্ডে জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারের জন্য অভিযান চলছে বলেও জানান ওসি।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ