শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

রূপগঞ্জে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষ, পুলিশ সদস্যসহ নিহত ২

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম:  নারায়ণগঞ্জের রূপগঞ্জে চট্টগ্রামগামী একটি লবণের ট্রাক ও ভুলতাগামী একটি যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক পুলিশ সদস্যসহ দুইজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন পুলিশ কনস্টেবল সায়মন ইসলাম দুর্জয় ও রাজধানীর মেরুল বাড্ডার স্বর্ণ ব্যবসায়ী নিশি কান্ত দাসের ছেলে শিপন চন্দ্র দাস।

রোববার (১১ আগস্ট) দিবাগত ভোর রাতে গাজীপুর-মদনপুর বাইপাস সড়কের উপজেলার কালাদী এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ সার্জেন্ট পঙ্কজ চন্দ্র জানান, রাতে কালাদী এলাকায় চট্টগ্রামগামী একটি লবণের ট্রাকের সঙ্গে ভুলতাগামী যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে হয়। এতে পুলিশ সদস্য সায়মন ইসলাম দুর্জয় ও রাজধানীর স্বর্ণ ব্যবসায়ী শিপন চন্দ্র দাস নিহত হন।

এ সময় আরও একজন আহত হন। তবে তার নাম-পরিচয় জানা যায়নি। এ ঘটনায় ট্রাকসহ ট্রাকের চালক সাইদুর রহমান হ্যাপী ও হেলপারকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

আরএম/

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ