শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
বাংলাদেশের গণতন্ত্র এখনো বিপদমুক্ত নয় : তারেক রহমান দেশের বিভিন্ন সেক্টরে অস্থিরতা সৃষ্টির পাঁয়তারা করছে পরাজিত শক্তি: চরমোনাই পীর ‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার

পবিত্র হজ পালন করতে এসে মা হলেন আট নারী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: হজ করতে গিয়ে সন্তান জন্ম দেওয়ার সৌভাগ্য অর্জন করলেন আট নারী। মক্কা এবং মিনার হাসপাতালে এটিই ছিল হজের মধ্য রেকর্ড সংখ্যক শিশু জন্মের ঘটনা। খবর আরব নিউজ-এর।

খবরে বলা হয়, মক্কার মা ও শিশু হাসপাতালে পাঁচটি শিশু, আরাফাতে দুইটি এবং মিনায় একটি শিশু জন্মগ্রহণ করার খবর নিশ্চিত করে স্থানীয় কর্তৃপক্ষ।

নারী হাজিদের তত্ত্বাবধানে হজের দ্বিতীয় দিন আরাফাতের ময়দানে দুই শিশুর জন্ম হয়।

৪০ বছর বয়সী লিবিয়ান নারী জাবাল আল রাহমা হাসপাতালে সন্তান প্রসব করেন। তিনি নবজাতক পুত্রের নাম রাখেন আরাফাহ। আরাফাতের ময়দানের নামে এ নাম রাখা হয় শিশুটির।

হজ করতে এসে শিশুপুত্রের বাবা হতে পেরে ওই নারীর স্বামী আহসান ইউসুফ আনন্দ প্রকাশ করেন। সেই সঙ্গে হাসপাতালের চিকিৎসক ও কর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

মায়মুনা আলী নামে ২৩ বছরের এক নারী ইস্ট আরাফাত হাসপাতালে সন্তান জন্ম দেন। তিনি এবং তার স্বামী আরাফাতের ময়দানে হজের আনুষ্ঠানিকতা পালনের সময় তার প্রসব বেদনা উঠে। তারা দুজন নবজাতক পুত্রের নাম রাখেন মোহাম্মদ সালমান। সৌদি যুবরাজের সম্মানে শিশুর এ নাম রাখেন তারা।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ